জনতা ব্যাংকে দিনব্যাপী ‘মহিলা উদ্যোক্তা অর্থায়ন’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

unnamed (1)সিলেটের সকাল ডেস্ক ।। জনতা ব্যাংকে দিনব্যাপী ‘মহিলা উদ্যোক্তা অর্থায়ন’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার জনতা ব্যাংক সিলেট বিভাগীয় কার্যালয়ের সহযোগিতায় বিভাগীয় কার্যালয়ে আয়োজিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সিলেট বিভাগীয় মহাব্যবস্থাপক মোহাম্মদ রিয়াজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনতা ব্যাংক স্টাফ কলেজ ঢাকার ইনচার্জ ও উপ-মহাব্যবস্থাপক কাজী গোলাম মোস্তফা, সিলেট এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাপক মো. আব্দুল ওয়াদুদ, জনতা ব্যাংক স্টাফ কলেজ ঢাকার অনুষদ সদস্য সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল আমিন।

কর্মশালা সঞ্চালনা ও সার্বিক পরিচালনা করেন ঢাকাস্থ জনতা ব্যাংক স্টাফ কলেজের অনুষদ সদস্য ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার শিপ্রা বিশ্বাস। অনুষ্ঠানে জনতা ব্যাংক সিলেট বিভাগের ৩০টি শাখার ব্যবস্থাপক ও সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ রিয়াজুল ইসলাম বলেন, অধিক সংখ্যক মহিলা উদ্যোক্তা নির্বাচন করতে হবে। একই সাথে ক্ষুদ্র ও মাঝারি ঋণ বিতরণ করে অর্থনৈতিক ভাবে মহিলাদের স্বাবলম্বী করে গড়ে তুলতে হবে।

শেয়ার করুন