ক্ষমা চেয়ে বিরোধ মেটালেন শাকিব খান

Shakib-Khan20170430203442সিলেটের সকাল ডেস্ক ।। মিমাংসা হলো শাকিব খানের সঙ্গে পরিচালক সমিতির দ্বন্দ্ব। রোববার সন্ধ্যা সাত টায় এফডিসির পরিচালক সমিতির সভা কক্ষে এক বৈঠকে এ মিমাংসা হয়। বৈঠক শেষে সেখানে উপস্থিত সাংবাদিকদের সামনে চলচ্চিত্র নির্মাতা বদিউল আলম খোকনের সঙ্গে কোলাকুলি করেন শাকিব খান।

পরিচালক সমিতির এ বৈঠকে শাকিব খান পরিচালকদের নিয়ে তার আপত্তিকর মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন। চিত্রনায়ক আলমগীরের মধ্যস্থতায় অনুষ্ঠিত এ বৈঠকে উপস্থিত ছিলেন পরিচালক সমিতি, শিল্পী সমিতি ও প্রযোজক সমিতিসহ চলচ্চিত্রের ১২টি সংগঠনের নেতারা।

এ সময় চিত্রনায়ক আলমগীর বলেন, ‘‘আমরা তো একই পরিবারের লোক। চলচ্চিত্রের স্বার্থে আমাদের একসঙ্গেই থাকতে হবে। তাই নিজেদের ভেতরের সমস্যাগুলো মিটিয়ে ফেলা ভাল।’’

শাকিব খান বলেন, ‘‘আমার মানসিক অবস্থা ভালো না থাকায় সেদিন আমি আপত্তিদকর মন্তব্য করেছিলাম। যেটা করা আমার ঠিক হয়নি।’’

উল্লেখ্য ২৯ এপ্রিল বিকেল পাঁচটায় এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি সংবাদ সম্মেলনের মাধ্যমে শাকিব খানকে নিষিদ্ধ করার ঘোষণা দেয়।

ওই বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেছেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও মহাসচিব বদিউল আলম খোকনসহ ১২টি সংগঠনের সভাপতিরা।

সম্প্রতি একটি পত্রিকায় দেয়া এক সাক্ষাৎকারে শাকিব খান এফডিসির পরিচালকদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন। তাদেরকে হেয় করে কথা বলায় সম্প্রতি শাকিব খানকে একটি লিগ্যাল নোটিশও পাঠায় পরিচালক সমিতি। এমনকি শাকিববে বয়কট করার জন্য পরিচালকদের নিকট অনুরোধ জানিয়ে বিজ্ঞপ্তিও প্রকাশ করেছিল সমিতি। এরপরেও শাকিব খান পরিচালক সমিতির নোটিশের কোন জবাব দেননি। এসব কারণেই ২৯ এপ্রিল পরিচালক সমিতি সংবাদ সম্মেলন করে শাকিব খানকে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ ঘোষণা করেছিল।

শেয়ার করুন