আজানের সময়টাই সবচেয়ে প্রিয় মুহূর্ত প্রিয়াঙ্কার (ভিডিও)

1492509677ডেস্ক রিপোর্ট ।। মাইকে আজান প্রচার করা নিয়ে অন্তর্জালে গতকাল সবচেয়ে আলোচিত ব্যক্তি ছিলেন বলিউডের জনপ্রিয় সংগীত তারকা সনু নিগম। আজানের সময় মাইকের উচ্চ শব্দে ঘুম ভেঙ্গে যাওয়া নিয়ে মন্তব্য করে বিপাকে পড়েন এ তারকা। অনলাইন জুড়ে চলতে থাকে সমালোচনার ঝড়।

তবে সনুর এই মন্তব্যের জবাব দেয়ার জন্য অনলাইন ব্যবহারকারীরা ব্যবহার করেছেন আরেক বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার আজান নিয়ে করা মন্তব্যের পুরনো একটি ভিডিও চিত্র শেয়ার করে। আজান নিয়ে প্রিয়াঙ্কার সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

ভিডিওটিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বেওয়াচ খ্যাত এই ভারতীয় অভিনেত্রী বলেছিলেন, ভোপালে থাকার সময় তিনি অপেক্ষা করতেন আজান শোনার জন্য। সন্ধ্যার সময় বেশ কয়েকটি মসজিদ থেকে আজানের শব্দ ভেসে আসে। সূর্যাস্তের সেই মুহূর্তটা তার সবচেয়ে প্রিয় বলে জানিয়েছিলেন প্রিয়াঙ্কা।

তিনি বলেন, সারাদিনের শুটিং শেষ করে বিকেলে বাসার ছাদে গিয়ে আযান শোনার জন্য অপেক্ষা করতাম তখন।

সনুকে যোগ্য জবাব দেয়ার জন্য এটাই আপাতত একমাত্র উদাহরণ হিসেবে ধরে নিয়েছেন অনলাইন ব্যবহারকারীরা। তবে কালকের পর থেকে আর টুইটারে দেখা মেলেনি সনুর। শোনা যাচ্ছে, বলিউডেও অনেক তারকার রোষানলে পড়েছেন তিনি মুসলিম ধর্মাবলম্বীদের অনুভূতিতে আঘাত দিয়ে।

শেয়ার করুন