সোনাতলায় সন্ত্রাসবিরোধী সমাবেশ

Sadar meeting Photo_09.02.2016_1সিলেট সদর উপজেলার কান্দিগাঁও, টুকেরবাজার, খাদিমনগর ইউনিয়নবাসীর উদ্যোগে সন্ত্রাসবিরোধি এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ থেকে বৃহত্তর এলাকার শান্তি শৃংখলা রক্ষায় যেকোন সন্ত্রাসী কার্যকলাপ ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ঘোষণা দিয়েছেন এলাকাবাসী।
সভায় বক্তারা বলেছেন, এই এলাকার মানুষ সবসময়ই শান্তি-শৃংখলায় বিশ্বাসী। অতীতে কেউই কোনদিন এই অঞ্চলে সন্ত্রাস ও সমাজবিরোধি কার্যকলাপ করে রেহাই পায়নি, ভবিষ্যতেও পাবে না।
সমাবেশ থেকে এদুষ্কৃতিকারি ও সন্ত্রাসের গডফাদার এবং মদদদাতাদের এলাকায় সামাজিকভাবে বয়কট করার ঘোষণা দিয়ে বক্তারা আরও বলেন, যারা সন্ত্রাসের প্রশ্রয় নিয়ে সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে এলাকাবাসীর মনের মধ্যে আঘাত দিয়েছেন, শান্তিপূর্ণ এলাকাকে অশান্ত করেছেন, তাদের ব্যাপারে এই অঞ্চলের মানুষ চরমভাবে ক্ষুব্ধ ও মর্মাহত হয়েছেন। তাদেরকে কোন অবস্থায় ছাড় দেয়া হবে না। অসকল অপকর্মের বিরুদ্ধে এলাকাবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয় সমাবেশ থেকে।
সম্প্রতি বাদাঘাট সড়কে মোগলগাঁও ইউপি চেয়ারম্যান শামসুল ইসলাম টুনুর নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী মহড়ার প্রতিবাদে সোমবার রাতে বৃহত্তর এলাকাবাসী এই সমাবেশের আয়োজন করে।
প্রবীণ ব্যক্তিত্ব নিয়ামত উল্লাহর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগ নেতা জজ কোর্টের অতিরিক্ত পিপি অ্যাডভোটে নুরে আলম সিরাজী, সাংবাদিক মকসুদ আহমদ মকসুদ, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন আহমদ, খাদিমনগর ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. কছির উদ্দিন, অধ্যাপক মো. কমর উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা শাহাব উদ্দিন লাল, বিশিষ্ট ব্যবসায়ী মো. কয়ছর আলম, মাওলানা আজির উদ্দিন পাশা, মাছুম বিল্লাহ চৌধুরী, শ্রমিক নেতা ফরিদ উদ্দিন, মো. হুশিয়ার আলী, সাবেক ইউপি সদস্য মো. তরিকুল ইসলাম, বিশিষ্ট মুরব্বি জমসিদ আলী, হারুন রশিদ, হাজী কলমদর আলী, আব্দুল মান্নান, আত্তর আলী, আব্দুল বারী, মোবারক আলী, আব্দুল মালিক, যুবনেতা ছাদ উদ্দিন, মোয়াজ্জিন হোসেন, আব্দুল খালিক, শাহজাহান কবির, শামীম আহমদ, মো. দুদু মিয়া, জাবেদ আহমদ, ইকবাল হোসেন, এমরান গাজী, আশিকুর রহমান, আব্দুর রহীম, আব্দুস সালাম, রুহেল আহমদ, আনোয়ার হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন