সিলেট-২ আসনে নৌকা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চান মোহিদ

Biswanath Pic 09.02.16=2বিশ্বনাথ সংবাদদাতা : আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে সিলেট-২ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে চান যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য ও শেফিল্ড শাখার সভাপতি মোহিদ আলী মিঠু। মঙ্গলবার দুপুরে বিশ্বনাথে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় এই ঘোষণা দেন তিনি। মোহিদ আলী মিঠু ওসমানী নগর উপজেলার কামারগাঁও গ্রামের হাজী মন্তাজ আলী ও জরিনা বিবি দম্পত্তির পুত্র।
মতবিনিময় সভায় মোহিদ আলী মিঠু বলেন, ব্যক্তিগত উদ্যোগে এত দিন চেষ্ঠা করে এসেছি সমাজের গরীব-অবহেলিত-বঞ্চিত মানুষের সেবা করতে। আর এবার সেই ‘সেবা’র পরিধিকে বৃহৎ করার জন্যই আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে আগামী সংসদ নির্বাচনে ‘নৌকা প্রতিক’ নিয়ে প্রতিদ্বন্দিতা করতে চাই। আর তাতে (নির্বাচনে বিজয়ী) আমি সফল হলে কাজের মাধ্যমেই নিজের যোগ্যতার প্রমাণ দেব, মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে নয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট সম্পাদক রফিকুল ইসলাম জুবায়ের, বিশ্বনাথ বার্তা সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুল, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সাবেক কোষাধ্যক্ষ প্রনঞ্জয় বৈদ্য অপু, অসিত রঞ্জন দেব, কার্যনির্বাহী সদস্য নূর উদ্দিন, সদস্য জামাল মিয়া, আবুল কাশেম, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, মামুনুর রশিদ মামুন, রুহেল উদ্দিন, আক্তার হোসেন সাহেদ, এনামুল হক মামুন, এটিএম আব্বাস, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, ছাত্রলীগ নেতা কাওছার আহমদ প্রমুখ।

শেয়ার করুন