সিলেটে পূবালী ব্যাংকের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

DSC_4794

সিলেটের সকাল ডেস্ক : সিলেটে পূবালী ব্যাংক লিমিটেডের এ বছরের প্রথম শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার নগরীর স্টেশন ক্লাবের কনফারেন্স হলে ২০১৬ সালের ব্যবসায়ীক কর্মপরিকল্পনা নিয়ে দিনব্যাপী এ সম্মেলনের আয়োজন করে ব্যাংকের পুরো বিভাগের দায়িত্বপ্রাপ্ত সিলেট প্রিন্সিপাল অফিস।
এ অফিসের আওতাধীন সিলেট পূর্বাঞ্চল ও পশ্চিমাঞ্চলের শাখা প্রধানদের অংশ গ্রহণে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক এ এস সিরাজুল হক চৌধুরী। এতে প্রধান অতিথির বক্তব্য দেন, পূবালী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক সায়ীদ আহমেদ এফসিএ, এসিএমএ, সিজিএমএ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের ঋণ মঞ্জুরী বিভাগ এর মহাব্যবস্থাপক দেওয়ান জামিল মাসুদ, সিলেট পূর্বাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক আহমদ এনায়েত মঞ্জুর ও সিলেট পশ্চিমাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো: আশরাফুল আলম।
সম্মেলনে বক্তারা বলেন, যুগ যুগ ধরে পূবালী ব্যাংক জনগনের নির্ভরতার প্রতীক হিসেবে কাজ করে চলেছে। উন্নত ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে তাঁদের সে আস্থার প্রতিদান দিতে হবে। তাঁরা উপস্থিত শাখা প্রধানবৃন্দকে সেবার মান ধরে রাখার পাশাপাশি বাৎসরিক লক্ষ্যমাত্রা অর্জনে কাজ করার পরামর্শ দেন। সিলেটের প্রেক্ষাপটে বিনিয়োগের রয়েছে অফুরান সম্ভাবনা। সে সম্ভাবনাকে কাজে লাগিয়ে সিলেটের কল্যাণে এগিয়ে আসতে হবে। সম্মেলনে ইসলামীক উইন্ডোসহ সিলেট পূর্বাঞ্চল ও পশ্চিমাঞ্চলের মোট ৫২ শাখা প্রধান ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন