সিলেটে প্রকৌশলীর ওপর হামলাকারী তিন ঠিকাদারের লাইসেন্স বাতিল

Sylhet_ML1_686887712সিলেটের সকাল রিপোর্ট:সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ)-এর প্রকৌশলীর ওপর হামলাকারী তিন ঠিকাদারের লাইসেন্স বাতিল করা হয়েছে। সওজ-এর চিফ ইঞ্জিনিয়ার ইবনে আলম হাসান বৃহস্পতিবার তাদের লাইসেন্স বাতিলের আদেশ দেন।   এদিকে, এ ঘটনায় বুধবার কোতয়ালী থানায় মামলা হয়েছে। পুলিশ একজনকে আটকও করেছে।
সওজ, সিলেট-এর নির্বাহী প্রকৌশলী মনিরুল ইসলাম সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের লাইসেন্স বাতিলের (ডি অভার) পাশাপাশি তাদের অধীনে চলমান সকল কাজও বাতিল করা হয়েছে। এই তিন ঠিকাদারের অধীনে বর্তমানে তিনটি কাজ চলমান রয়েছে বলে জানান নির্বাহী প্রকৌশলী।
যেসব ঠিকাদারের লাইসেন্স বাতিল করা হয়েছে-তারা হলেন-আকবর হোসেন, মোজাম্মেল হোসেন নান্টু ও আব্দুর রহিম।
এদিকে, হামলা ও মারধরের ঘটনায় গত বুধবার দিবাগত রাতে হামলার শিকার সওজের উপ-বিভাগীয় প্রকৌশলী আবুল বরকত মো: খুরশীদ আলম বাদী হয়ে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর শাহাদাত হোসেন ভূইয়া নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।
কোতয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, শাহাদত ঘটনায় জড়িত। সে হামলাকারীদের একজন ও ঠিকাদার নান্টুর ভাই। তাকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হামলাকারী ৩ ঠিকাদারসহ অন্য আসামীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।
ঠিকাদারের কথামতো সড়কে নিম্নমানের ইট ব্যবহার করতে না দেয়ায় গত বুধবার বিকেলে চৌহাট্টা সড়ক ভবনে নিজ দপ্তরে ঠিকাদার ও ছাত্রলীগ ক্যাডারদের হামলার শিকার হন সওজের উপ-বিভাগীয় প্রকৌশলী আবুল বরকত মো: খুরশীদ আলম।

শেয়ার করুন