সিলেটে পৌঁছেছে অংশগ্রহণকারী দলগুলো

u-19 world cup logoস্পোর্টস রিপোর্টার : আর মাত্র একদিন পর বাংলাদেশে পর্দা উঠবে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটের । তবে সিলেটে এর একদিন পর দুটি ভেন্যুতে শুরু হবে যুব বিশ্বকাপ । ইতিমধ্যে সিলেটে পৌঁছেছে বি গ্রুপে অংশগ্রহণকারী দলগুলো । মঙ্গলবার নভো এয়ারলাইন্সের পৃথক ফ্লাইটে এসব দলের খেলোয়াড়রা সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছেন।

দুপুর সোয়া ১২টায় নভো এয়ারের একটি ফ্লাইটে ওসমানী বিমানবন্দরে এসে পৌছে আফগানিস্তান ও পাকিস্তান। পরে বেলা সোয়া ১টায় একই এয়ারলাইন্সের অপর এক ফ্লাইটে আসে শ্রীলঙ্কা ও কানাডা।

সিলেট পর্বে বি গ্রুপে অংশগ্রহনকারী চারটি দল হল আফগানিস্তান, পাকিস্তান, শ্রীলংকা ও কানাডা ।

সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, মঙ্গলবার বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামে কানাডা ও শ্রীলংকা এবং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আফগানিস্তান ও পাকিস্তান অনুশীলন করবে ।

সিলেটের দুটি ভেন্যুতে প্রথম রাউন্ডের বি গ্রুপের ৫টি ম্যাচ হওয়ার কথা রয়েছে।

২৮ জানুয়ারি দুটি ম্যাচ দিয়ে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ সিলেট পর্বের ম্যাচ গুলো মাঠে গড়াবে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নামবে পাকিস্তান ও আফগানিস্তান এবং সিলেট জেলা স্টেডিয়ামে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও কানাডা।

৩০ জানুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও আফগানিস্তান এবং সিলেট জেলা স্টেডিয়ামে মুখোমুখি হবে কানাডা ও পাকিস্তান।সিলেট পর্বের শেষদিনে ১ ফেব্রুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নামবে আফগানিস্তান ও কানাডা।

শেয়ার করুন