সাংবাদিক আলতাফ মাহমুদ আর নেই

ind_1834_2374রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

সিলেটের সকাল ডেস্ক : বিশিষ্ট সাংবাদিক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি সাংবাদিক আলতাফ মাহমুদ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তিনি মারা যান।

আলতাফ মাহমুদ গুরুতর অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। তিনি নিউরো সার্জারির বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার অধীনে হাসপাতালের ৩১১ নম্বর কেবিনে চিকিৎসাধীন ছিলেন।
বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান জানান, উন্নত চিকিৎসার জন্য ইতিমধ্যে ৬ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়।

 রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক:  বিশিষ্ট সাংবাদিক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি সাংবাদিক আলতাফ মাহমুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সকালে পৃথক বানীতে তারা এ শোক জানান।

শোক বার্তায় রাষ্ট্রপতি বলেন, দেশ একজন একনিষ্ঠ সংবাদকর্মীকে হারাল।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।।

এর আগে,আজ রোববার সকাল পৌনে ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আলতাফ মাহমুদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

দৈনিক ডেস্টিনির নির্বাহী সম্পাদক আলতাফ মাহমুদ বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি ছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে বাসায় তিনি হঠাৎ অসুস্থ বোধ করলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। তিনি মাথার পেছনে, ঘাড়ে ও দু’হাতে প্রচণ্ড ব্যথা অনুভব করেন এবং ধীরে ধীরে দু’পা অবশ হয়ে যায়।
শেয়ার করুন