মৌলভীবাজারে নাসেরসহ ৮৫ নেতাকর্মীর বিরুদ্ধে পরোয়ানা

1346063638মৌলভীবাজার প্রাতনিধি : মৌলভীবাজারে পুলিশ অ্যাসল্ট মামলায় সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান, জেলা জামায়াতের আমীর আবদুল মান্নানসহ বিএনপি ও জামায়াতের মোট ৮৫ নেতাকর্মীদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন মৌলভীবাজারের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।
মৌলভীবাজার কোর্ট পরিদর্শক অফিস সূত্রে জানা যায়, গতকাল মৌলভীবাজারের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাহাউদ্দিন কাজীর আদালত থেকে এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। উল্লেখ্য, ২০১৫ সালের ৫ই জানুয়ারি ২০ দলীয় জোটের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মৌলভীবাজার জেলার ২০ দলীয় ঐক্যজোট শহরে কালো পতাকা মিছিল বের করে। একপর্যায়ে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় ওইদিন রাতে মৌলভীবাজার মডেল থানার এসআই নূর মিয়া বাদী হয়ে ১৩০ জনের বিরুদ্ধে মামলা করেন। পরে ওই মামলায় এসআই মিজান গত ৩০শে জুুলাই মৌলভীবাজার আদালতে ১১৮ জনের নামে চার্জশিট দাখিল করেন।
এর মধ্যে কিছু নেতাকর্মী আদালত থেকে জামিনে থাকায় গতকাল ৮৫ জনের নামে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এর মধ্যে আরও আছেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবদুল মুকিত, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মতিন বক্স।

শেয়ার করুন