বুধবার থেকে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের টিকেট বিক্রি শুরু

u19 logo bdস্পোর্টস রিপোর্টার : আইসিসি অনুর্ধ্ব-১৯ যুব বিশ্বকাপ শুরু হচ্ছে ২৭ জানুয়ারি। ওইদিন চট্টগ্রামে উদ্বোধন হলেও  সিলেট পর্বের খেলা শুরু হবে ২৮ জানুয়ারি।

বিসিবির পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার  সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, সিলেটের দুটি ভেন্যুতে ৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে। বিশ্বকাপের ম্যাচের টিকেট বুধবার থেকে বিক্রি শুরু হবে।

বিশ্বকাপের সিলেট পর্বের ৫টি ম্যাচের টিকেট সিলেটের লাক্কাতুরায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের কাউন্টারে পাওয়া যাবে। এছাড়া রিকাবিবাজারে সিলেট জেলা স্টেডিয়ামের দরগাহ প্রান্তের কাউন্টারে ম্যাচের টিকেট বিক্রি করা হবে বলে জানা গেছে। টিকেটের সর্বনিম্ন মূল্য ২০ টাকা।

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের সিলেট পর্বের জন্য ব্যাপক সংস্কার কাজ করা হয়েছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম এবং সিলেট জেলা স্টেডিয়াম ।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের আন্তর্জাতিক ভেন্যুর মর্যাদা থাকলেও এতোদিন সিলেট জেলা স্টেডিয়ামের তা ছিল না । এই মেগা ইভেন্ট দিয়ে আন্তর্জাতিক ভেন্যুর মর্যাদা লাভ করবে এই স্টেডিয়াম ।

২৮ জানুয়ারি দুটি ম্যাচ দিয়ে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ সিলেট পর্বের ম্যাচ গুলো মাঠে গড়াবে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নামবে পাকিস্তান ও আফগানিস্তান এবং সিলেট জেলা স্টেডিয়ামে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও কানাডা।

৩০ জানুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও আফগানিস্তান এবং সিলেট জেলা স্টেডিয়ামে মুখোমুখি হবে কানাডা ও পাকিস্তান।সিলেট পর্বের শেষদিনে ১ ফেব্রুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নামবে আফগানিস্তান ও কানাডা।

শেয়ার করুন