বিশ্বনাথে সালমান হত্যা : আরো দুই যুবক গ্রেফতার

timthumbবিশ্বনাথ সংবাদদাতা : বিশ্বনাথে মদ্রাসা ছাত্র সালমান আহমদ হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় আরো দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন-উপজেলা সদরের নতুন বাজার এলাকার বাসিন্ধা রুবেল আহমদ (২৫), রাহাত মিয়া (২০)। সোমবার সন্ধ্যায় তাদের নিজনিজ বাসা থেকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন বিশ্বনাথ থানার ওসি আবদুল হাই বলেন, গত সোমবার সন্ধ্যায় ওই দুই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে গূরুত্বপূর্ন তথ্য পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদ শেষে গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় মাদ্রাসা ছাত্র সালমান আহমদ হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। ওসি বলেন, হত্যাকান্ডের রহস্য উদঘাটনে পুলিশি তদন্ত চলছে, শিগগিরই তা উদঘাটিত হবে।
প্রসঙ্গত, গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের পূর্বগাঁও গ্রামের বাকপ্রতিবন্দি ছোটন মিয়া ও কুতুবি বেগম দম্পত্তির পুত্র সালমান আহমদ (১৭)। সে বিশ্বনাথ জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসা’র ফজিলত ১ম বর্ষের ছাত্র। দীর্ঘদিন ধরে সে মাদরাসার বোডিং-এ থেকে লেখাপড়া করে আসছিল। গত ২৯ ডিসেম্বর রাতে খুন করা হয় তাকে। ৩০ ডিসেম্বর সকালে উপজেলার নতুন বাজার এলাকার একটি বাসার মধ্যবর্তী সড়কে সালমান আহমদের লাশ পাওয়া যায়। এর পরদিন ৩১ ডিসেম্বর সালমানের মা কুতুবি বেগম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। এই মামলায় গত রবিবার জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসা’র প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমদ ও তার ভগ্নিপতি একই মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা বশির আহমদকে গ্রেপ্তার করা হয়েছে। তারা জেল হাজতে আটক রয়েছেন।

শেয়ার করুন