প্রধানমন্ত্রী বরাবরে বাংলাদেশ বেতারের অনিয়মিত শিল্পী সংস্থার স্মারকলিপি প্রদান

SAM_0372 সিলেটের সকাল ডেস্ক : প্রধানমন্ত্রী বরাবরে সিলেটের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম চৌধুরীর মাধ্যমে বাংলাদেশ বেতারের অনিয়মিত শিল্পী সংস্থা সিলেট কেন্দ্রের পক্ষ থেকে সোমবার স্মারকলিপি প্রদান করা হয়েছে।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে বাংলাদেশ বেতারের বিভিন্ন কেন্দ্র/ইউনিটে অস্থায়ীভাবে বিভিন্ন শাখা প্রশাখায় প্রায় ৬শ’ জন কর্মরত অনিয়মিত শিল্পীদের চাকুরী স্থায়ীকরণের একটি মানবিক আবেদন। এতে আরো উল্লেখ করা হয় ৩৫ বছর যাবত শুধু মাত্র মাসিক পারিশ্রমিক ২ হাজার হতে ৭ হাজার টাকার বিনিময়ে সরকারের অন্যান্য সুযোগ সুবিধা ও ভাতাদি থেকে বঞ্চিত রেখে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কর্ম দায়িত্ব পালন করে যাচ্ছে। বর্তমান সরকারের ভিশন ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে তাদের গুরুত্বপূর্ণ অগ্রণী ভূমিকা রয়েছে। কিন্তু অনিয়মিত কর্মরত শিল্পীরা মানবেতর জীবন যাপন করছে। এ বিষয়টি বিবেচনায় রেখে চাকুরী স্থায়ীকরণের ব্যাপারে সরকারের সুদৃষ্টি প্রয়োজন।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতার সিলেট অনিয়মিত শিল্পী সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি এম রহমান ফারুক, সাধারণ সম্পাদক সুরজিত দেব তনু, দয়ানন্দ দাস, নৃপেন্দ্র দেব লনু, আলী আকবর ও মুন্না খান।

শেয়ার করুন