নগরীতে অবৈধ যানবাহনের বিরুদ্ধে সিসিক’র অভিযান

yyyyyসিলেটের সকাল রিপোর্ট : সিলেট নগরীতে বৈধ কাগজপত্রবিহীন যানবাহনের বিরুদ্ধে অভিযানে নেমেছে সিলেট সিটি কর্পোরেশন।

বুধবার এই লক্ষ্যে এক অভিযান পরিচালনা করা হয়। জেলা প্রশাসনের আরডিসি (রেভিনিউ ডেপুটি কালেক্টটর) মোঃ মাসুম বিল্লাহ ও এনডিসি (নেজারত ডেপুটি কালেক্টর) মোঃ রেজাউল করিমের নেতৃত্বে বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত এই  পরিচালনা করা হয়।

অভিযানকালে সিটি কর্পোরেশনের লাইসেন্স অফিসার মোঃ আব্দুল আজিজ, ডেপুটি ট্যাক্সেসন অফিসার মোহাম্মদ জাহাঙ্গীরসহ সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন। এসময় মেট্রোপলিটন পুলিশের এস আই মহিউদ্দিনের নেতৃত্বে পুলিশ ফোর্সও অংশগ্রহন করে।

সিলেট মহানগরীর সিটি পয়েন্ট এলাকায় প্রথমে অভিযান পরিচালনা করা হয়। এরপর সুরমা মার্কেট, ও তালতলা পয়েন্টে অভিযান পরিচালনা করা হয়। এসময় রিক্সা, মোটরসাইকেল ও অটোরিক্সার (সিএনজি) কাগজপত্র খতিয়ে দেখেন অভিযান পরিচালনাকারী টিম। অভিযানকালে ২টি মোটরসাইকেলের আরোহী, ৭টি অটোরিক্সার (সিএনজি) ড্রাইভার এবং একটি রিক্সার ড্রাইভারকে জরিমানা করা হয়।

অভিযানকালে জেলা প্রশাসনের আরডিসি (রেভিনিউ ডেপুটি কালেক্টটর) জানান, জনগনের স্বার্থে এই মোবাইল অভিযান পরিচালনা করা হচ্ছে। যেসব যানবাহনের বৈধ কাগজপত্র ও চালকদের ড্রাইভিং লাইসেন্স নেই তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

এই ব্যাপারে সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব বলেন, এর আগেও অনুমোদনবিহীন ও বৈধ কাগজপত্র বিহীন যানবাহনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে সিলেট সিটি কর্পোরেশন। এরই ধারাবাহিকতায় এই অভিযান করা হয়েছে। বৈধ কাগজপত্র বিহীন যানবাহনের বিরুদ্ধে সিটি কর্পোরেশনের এই অভিযান অব্যাহত থাকবে। এই অভিযানে সহযোগিতার জন্য জেলা প্রশাসন এবং মেট্রোপলিটন পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এনামুল হাবীব।

শেয়ার করুন