দেশে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত : সিলেটে সুরঞ্জিত

Suronjit Sen Gupta Pic (2) 14.01.2016আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেন গুপ্ত এমপি বলেছেন, ছয় বছর থেকে শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে, মানুষ সদ্য সমাপ্ত পৌরসভা নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন। তিনি বলেন, ২১ জানুয়ারি সিলেটে আসছেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণমানুষের নেত্রী শেখ হাসিনা। সেদিন তিনি সিলেটবাসীকে যা উপহার দেবেন, তা সিলেটবাসীর দীর্ঘদিনের লালিত স্বপ্ন। সেদিন তিনি জাতীয় রাজনীতি সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন। তাই সেদিন সিলেট বিভাগের প্রতিটি গ্রামের পাড়া-মহল্লার লাখো জনতার ঢল নামবে আলীয়া মাদরাসার ময়দানে। সেই জনসভা সফল করতে কাজ করে যাচ্ছে মুজিব সৈনিকেরা।
বৃহস্পতিবার সিলেট ওসমানী আন্তজার্তিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সিলেটস্থ সুনামগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন আয়োজিত সদ্য সমাপ্ত সুনামগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামীলীগের নিরঙ্কুশ বিজয় অর্জন করায় সুরঞ্জিত সেন গুপ্ত এমপিকে প্রদত্ত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেটস্থ সুনামগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’র সহ-সভাপতি ও সিলেট প্রেসক্লাবের কার্যকরি কমিটির সদস্য কাউসার চৌধুরী। অ্যাসোসিয়েশন’র যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক লিলুর পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা জজ কোর্টের অতিরিক্ত পিপি শামসুল ইসলাম, দিরাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান এয়র মিয়া, শিবলী বেগ, হুমায়ূন রশীদ লাভলু, জিল্লুর রহমান, আবু এহিয়া, মামুন মিয়া, শহীদুল ইসলাম, ছাত্রলীগ নেতা সঞ্জয় চৌধুরী, আবু ছালিম, সৈয়দ আহমদ, দুলাল আহমদ, ওলিউর রহমান ইমন, আবুল হাসান পাভেল, তাপস, ছমির, সুরঞ্জিত তালুকদার, অরুণ জিৎ সরকার, দিপক অধিকারী, স্বদেশ রঞ্জন দাশ, শহীদুল ইসলাম প্রমুখ।
সিলেট জেলা জজ কোর্টের অতিরিক্ত পিপি ও মহানগর আওয়ামীলীগের দফতর সম্পাদক শামসুল ইসলাম বলেছেন সদ্য সমাপ্ত সুনামগঞ্জ পৌরসভার ৪টি পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের প্রার্থীরা। আর এসব প্রার্থীদেরকে বিজয়ী করতে যে নেতা কাজ করেছেন তিনি ভাটি বাংলার মুকুটহীন সম্রাট ও বর্ষীয়ান জননেতা সুরঞ্জিত সেন গুপ্ত।

শেয়ার করুন