দক্ষিণ সুরমায় মোটর সাইকেলসহ আটক চোর জেল হাজতে

indexদক্ষিণ সুরমায় মোটর সাইকেলসহ আটক এক চোরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। রোববার আটককৃত মেহেদীকে (২২) আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। ধৃত মেহেদী কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার কুদিজঙ্গল গ্রামের স্বপন মিয়ার পুত্র। বর্তমানে সে নগরীর শাহজালাল উপশহর এলাকার একটি কলোনীর বাসিন্দা।
পুলিশ জানায়, মোগলাবাজার থানার কাদিপুর গ্রামের মো. রহমান আলীর পুত্র মো. মোক্তার আলী গত ১ জানুয়ারী রাত সাড়ে ৯ টার দিকে তার ব্যবহৃত হিরো মোটর সাইকেল ( নম্বর-সিলেট-হ-১৩-৪৫৫৭) মোগলাবাজার থানার শাহ আব্বাস আলী মাজারের সামনে রেখে মাজারে যান। সেখানে ১৫/২০ মিনিটে কাজ শেষ করে মোক্তার আলী এসে দেখেন যথাস্থান থেকে তার মোটর সাইকেলটি কে বা কারা চুরি করে নিয়ে গেছে। দ্রুত তিনি খোঁজাখুঁজি করলে বটতলা থেকে চোর মেহেদীকে আটক করে মোগলাবাজার থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ ঘটনায় মোক্তার আলী বাদী হয়ে মেহেদীকে আসামী করে মোগলাবাজার থানায় একটি চুরির মামলা দায়ের করেন। নং- ২ (০১-০১-১৬)।
মামলার তদন্তকারী কর্মকর্তা পিএসআই শিপল চৌধুরী জানান, আটককৃত মোটর সাইকেল চোর মেহেদী ঘটনার সত্যতা স্বীকার করেছে। তিনি বলেন, সে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সক্রিয় সদস্য।

শেয়ার করুন