আজ থেকে ইজতেমা যাত্রীদের ফ্রি সার্ভিস দেবে ডিপজলের ১৯৫ বাস

200843Dipjol_kalerkanthoসিলেটের সকাল : ইজতেমার যাত্রীদের আসা-যাওয়ার জন্য চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল নিজস্ব প্রতিষ্ঠান ডিপজল এন্টারপ্রাইজের পক্ষ থেকে ১৯৫টি বাস বিনামূল্যে দেওয়া হচ্ছে। ডিপজল তাঁর ফেসবুকে সোমবার একটি পোস্টের মাধ্যমে এই তথ্য জানালেও আজ ফোনে বিষয়টি নিশ্চিত করেছেন। আগামীকাল শুক্রবার থেকে শুরু হচ্ছে বিশ্ব ইজতেমার প্রথম পর্ব। যাতে ৩৯টি জেলার ধর্মপ্রাণ মুসলমান ছাড়াও এতে অংশ নেবেন লাখ লাখ বিদেশি।
এ বিষয়ে ডিপজল জানান,  আমার ভাগ্যে যেটা ছিল আমি সেটাই করছি। অনেক মানুষের অনেক কিছুই আছে, কিন্তু মানুষের জন্য কিছু করা হয় না। আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি, আমি আমার ১৯৫টি বাসের মাধ্যমে দেশের ৩৯টি জেলায় ফ্রি সার্ভিস দিতে পারছি। আজ বৃহস্পতিবার থেকে বিভিন্ন জেলা শহর থেকে মুসল্লিদের আনা শুরু হবে এবং রবিবার আখেরি মোনাজাতের পর আবার সবাইকে নিজ নিজ জেলায় পৌঁছে দেওয়া হবে।

এর আগে ফেসবুকে ডিপজল লিখেছিলেন, প্রতিবছরই ইচ্ছা থাকে ইজতেমায় গিয়ে লাখো মুসল্লির সাথে সময় কাটাব। আমি শুনেছি সেখানে গেলে মানুষের মন পরিবর্তন হয়। এই বছর ইনশাল্লাহ্ অবশ্যই যাব। এবং সবার সাথে দুদিন সময় কাটাব।

ডিপজল বলেন, আল্লাহর কাছে অনেক শুকরিয়া যে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মুসলিম জমায়েতটি আমাদের দেশে হয়। যে কারণে আমরাও বিভিন্নভাবে এই জমায়েতের জন্য কাজ করতে পারছি।

শেয়ার করুন