সড়ক দুর্ঘটনায় ঝরে গেল ৮ প্রাণ

sorok-nnসিলেটের সকাল ডেস্ক : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহে তেলবাহী ট্যাংকলরি-নসিমনের মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১৩ জন আহত হয়েছে। মঙ্গলবার সকালে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে পাঁজজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- শাহজাদপুরের বড় মহারাজপুর গ্রামের অঞ্জনা (২৫), অজুফা বেগম (৬০), মকবেল হোসেন (৪০), বন্যা খাতুন (১০) এবং সোবাহান মিয়া (৪০)। বাকিদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। আহতদের শাহজাদপুর ও উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শাহজাদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, একটি তেলবাহী ট্যাংকলরি উত্তরবঙ্গ থেকে শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি নৌবন্দরে যাচ্ছিল। অপরদিকে শাহজাদপুর থেকে একটি যাত্রীবাহী নসিমন উল্লাপাড়া যাচ্ছিল। লরিটি গাড়াদহে পৌঁছালে সামনের চাকা ফেটে যায়। এ সময় লরির চালক নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ৫ জন নিহত এবং ১৬ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ এবং দমকল বাহিনীর কর্মীরা সেখানে পৌঁছে হতাহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজন মারা যায়।

এ ব্যাপারে শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম আহমেদ বলেন, ঘটনার পর তাৎক্ষণিকভাবে সকলকে উদ্ধার করা হয়েছে। গুরুতর আহতদের চিকিৎসা নিশ্চিত করারও ব্যবস্থা করা হয়েছে।

শেয়ার করুন