সিলেট প্রেসক্লাবে শেষ হলো তিনদিনব্যাপী মুক্তিযুদ্ধ বিষয়ক আলোকচিত্র প্রদর্শনী

1সিলেটের সকাল রিপোর্ট:শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট প্রেসক্লাব আয়োজিত তিনদিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী শেষ হয়েছে। এ উপলক্ষে বুধবার বিকালে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক আব্দুল মালিক চৌধুরী।
ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, স্বাধীনতার ৪৪ বছর অতিবাহিত হলেও আমরা অর্থনৈতিক স্বাধীনতা এখনো অর্জন করিনি। তিনি সুখী, সমৃদ্ধ, উন্নত, শোষণমুক্ত ও অসাম্প্রদায়িক গঠনে সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাওয়ার আহŸান জানান। তিনি প্রেসক্লাবের পক্ষ থেকে এ ধরণের উদ্যোগ নেয়ায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি হুমায়ুন রশীদ চৌধুরী, বর্তমান সহ-সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, কোষাধ্যক্ষ কবির আহমদ সোহেল, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ, ক্লাব সদস্য আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া ও সিদ্দিকুর রহমান প্রমুখ। 2
শহীদ  বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে গত সোমবার থেকে সিলেট প্রেসক্লাবে তিনদিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী শুরু হয়। প্রদর্শনীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন আব্দুল মালেক বীর প্রতীক। প্রদর্শনীতে আবুল লেইছ লালার তোলা মুক্তিযুদ্ধকালীন ৩২টি দুর্লভ ছবি স্থান পায়।

শেয়ার করুন