সিলেট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন শনিবার

sylhet-press-clubসিলেটের সকাল রিপোর্ট : সিলেট প্রেসক্লাবের ২০১৪-১৫ সেশনের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও ২০১৬-১৭ সেশনের নির্বাচন আগামীকাল শনিবার অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ১০টা থেকে সাধারণ সভা এবং বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত ক্লাব ভবনে নির্বাচন  অনুষ্ঠিত হবে।
নির্বাচনে ১১টি পদে ২০ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। সভাপতি পদে ইকবাল সিদ্দিকী, ইকরামুল কবির ও শেখ আশরাফুল আলম নাসির, সহ-সভাপতি পদে আমজাদ হোসাইন, হুমায়ুন রশীদ চৌধুরী, সৈয়দ সুজাত আলী ও বাপ্পা ঘোষ চৌধুরী, সাধারণ সম্পাদক পদে সমরেন্দ্র বিশ্বাস সমর ও আব্দুর রশীদ রেনু, সহ-সাধারণ সম্পাদক পদে ইকবাল মাহমুদ ও শাহাব উদ্দিন শিহাব, কোষাধ্যক্ষ পদে আফতাব উদ্দিন ও কবির আহমদ সোহেল, ক্রীড়া সম্পাদক পদে-আব্দুল আহাদ ও সজল ছত্রী, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে আবু সাঈদ মো:নোমান ও শামসুল ইসলাম শামীম এবং কার্যনির্বাহী সদস্য পদে-কাউসার চৌধুরী, কামরুল ইসলাম ও আনিস রহমান প্রতিদ্ব›িদ্বতা করছেন। এর আগে গত ৫ ডিসেম্বর প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।
প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন-জেলা বারের সভাপতি একেএম শমিউল আলম। নির্বাচন পরিচালনা কমিটির অপর দুই সদস্য হলেন-জেলা বারের সাবেক সভাপতি এডভোকেট আব্দুল খালিক ও বর্তমান সাধারণ সম্পাদক অশোক পুরকায়স্থ।
এদিকে, বার্ষিক সাধারণ সভায় ক্লাব সদস্যদের যথাসময়ে উপস্থিতি কামনা করেছেন ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম।

শেয়ার করুন