বরুতখানায় ছিনতাইকালে পুলিশ সদস্য আটক

Arrist_962606780সিলেটের সকাল : সিলেটে ছিনতাইকালে শরিফ রানা নামে জেলা পুলিশের এক কনস্টেবলকে আটক করা হয়েছে। সোমবার বেলা আড়াইটায় নগরীর বারুতখানা এলাকায় এ ঘটনা ঘটে। রানা সিলেট জেলা পুলিশের মোটরযান সেকশনের কনস্টেবল। তার আইডি নম্বর ৪৯৫।

ছিনতাইর শিকার নগরীর ধোপাদিঘীর পাড় আল ফালাহ্ টাওয়ারের বাসিন্দা সাগর আহমদ জানান, তার বোন তামান্না আক্তার কলিকে সঙ্গে নিয়ে নগরীর তালতলায় ইসলামী ব্যাংক থেকে দুই লাখ টাকা তুলে পূর্ব জিন্দাবাজার ব্র্যাক ব্যাংকে রিকশাযোগে জমা দিতে যাচ্ছিলেন। পথিমধ্যে বারুতখানা পয়েন্টে পৌঁছামাত্র একটি মোটরসাইকেলে তিনজন ছিনতাইকারী রিকশার গতিরোধ করে।

তিনি আরও বলেন, ছিনতাইকারীরা তাকে ও তার বোনকে অস্ত্রের মুখে জিম্মি করে সঙ্গে থাকা নগদ দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় জনতা একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পরে খোঁজ নিয়ে জানা যায় আটক ওই ব্যক্তির নাম শরিফ, তিনি জেলা পুলিশের কনস্টেবল।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ বলেন, আটক শরিফ জেলা পুলিশে কনেস্টেবল হিসেবে কর্মরত। তাকে আটক করা হয়েছে। তবে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করা যায়নি। এ ঘটনায় জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

শেয়ার করুন