সিলেটের হারে শেষ চারে ঢাকা

Sylhet-lossস্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শেষ চারে আর যাওয়া হল না সিলেট সুপারস্টার্সের। মাস্ট উইন ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ৭১ রানের বড় ব্যবধানে হেরেছে দলটি। তাই এখানেই শেষ হল দলটির তৃতীয় আসরের বিপিএল পর্ব। আর শেষ চারে চলে গেল ঢাকা ডায়নামাইটস। যদিও রাতে বরিশাল বুলসের সঙ্গে তাদের একটি ম্যাচ রয়েছে।

বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে শুরুতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন সিলেট অধিনায়ক শহীদ আফ্রিদি। সেই সুবাদে শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৪ উইকেটে ১৫০ রান করে কুমিল্লা। কুমিল্লার পক্ষে আহমেদ শেহজাদ ৩১ বল থেকে সর্বোচ্চ ৪২ রান করেন। হয়েছেন ম্যাচসেরাও। এ ছাড়া অলক কাপালি অপরাজিত ৩২, এসার জাইদি ৩১ ও ইমরুল কায়েস ২৭ রান করেন। সিলেটের বোলারদের মধ্যে একটি করে উইকেট নিয়েছেন শহীদ আফ্রিদি, রুবেল হোসেন ও মোহাম্মদ শহীদ।

এরপর লক্ষ্য তাড়া করতে নেমে ১৩.৫ ওভার ব্যাট করেই মাত্র ৭৯ রান করে অলআউট হয়ে যায় সিলেট। দুই অঙ্ক ছুঁতে পেরেছেন কেবল জশোয়া কব (২১), মুমিনুল হক (১৫*) ও জুনায়েদ সিদ্দিকী (১০)।

কুমিল্লার বোলারদের মধ্যে শুভাগত হোম ৩টি এবং এসার জাইদি ও আন্দ্রে রাসেল দু’টি করে উইকেট নিয়েছেন। একটি করে উইকেট নিয়েছেন নাঈম ইসলাম জুনিয়র ও আবু হায়দার রনি।

শেয়ার করুন