নারীকে টেনেহিঁচড়ে নিয়ে গেল পুলিশ

সাংবাদিক ছবি তুলতে চাইলে পুলিশ বাধা দেয় এবং ওই নারীকে আড়াল করার চেষ্টা করে এবং একপর্যায়ে তাঁর মাথা চেপে ধরে l

সিলেটের সকাল ডেস্ক : কারওয়ান বাজারের সিএ ভবনের কোনায় একটি পুলিশ ভ্যানকে কেন্দ্র করে অনেক মানুষের ভিড়। এক নারীর চিৎকার আর কান্না শোনা যাচ্ছে। কাছে গিয়ে দেখা গেল, ৩০-৩২ বছরের এক নারী। পরনে কালো বোরকা, গলায় সাদা ওড়না। তাঁকে কয়েকজন পুরুষ পুলিশ সদস্য টেনেহিঁচড়ে গাড়িতে তুলছেন। ওই নারী চিৎকার করে বারবার বলছেন, ‘ভাই আমি নির্দোষ, আমাকে বাঁচান।’
7a745782437dc7aa0da7a94e21f3f032-C_02 (1)একজন নারীকে প্রকাশ্য রাস্তায় টানাহেঁচড়া করতে দেখে, তাঁর চিৎকার-কান্নায় উৎসুক জনতার জটলা তৈরি হয়। অনেককেই তাঁর প্রতি সহানুভূতিশীল হয়ে মন্তব্য করতে শোনা যায়। তবে কেউ পুলিশকে কিছু জিজ্ঞাসা করার সাহস পাননি।
পুলিশ ভ্যানে ওঠানোর পরে ওই নারী বারবারই জড়ো হওয়া জনতার দিকে হাত বাড়িয়ে দিয়ে সাহায্য চাইতে থাকেন। একপর্যায়ে এক পুলিশ ও এক আনসার সদস্য তাঁকে জাপ্টে ধরে, মারধর করে ভ্যানের মেঝেতে বসিয়ে দেন। এরপর তাঁকে তেজগাঁও থানায় নিয়ে যাওয়া হয়।
এ বিষয়ে জানতে চাইলে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ওই নারীর নাম রুবিনা। তিনি একজন মাদক ব্যবসায়ী। তাঁর কাছ থেকে কিছু ইয়াবা বড়ি পাওয়া গেছে। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেওয়া হবে।

শেয়ার করুন