নবীগঞ্জে জনতার মুখোমুখি মেয়র প্রার্থীরা

nabiganj_e_jongoner_mukumuki_782193587হবিগঞ্জ সংবাদদাতা : হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী পাঁচ মেয়র প্রার্থী জনগণের মুখোমুখি হয়েছেন। সোমবার বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত নবীগঞ্জের ডাকবাংলো প্রাঙ্গণে সুশাসনের জন্য নাগরিক-সুজনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সুজন-জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন।

এতে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তোফাজ্জল ইসলাম চৌধুরী, বিএনপি মনোনীত ছাবির আহমেদ চৌধুরী, জাতীয় পার্টি সমর্থিত (এরশাদ) মাহমুদ চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম রানা ও জোবায়ের আহমেদ চৌধুরী জনগণের উদ্দেশে পাঁচ মিনিট করে বক্তব্য রাখেন।

প্রার্থীরা তাদের বক্তব্যে নির্বাচিত হলে পৌরবাসীর বিশুদ্ধ পানির ব্যবস্থা, রাস্তাঘাট প্রশস্তকরণ, কবরস্থান নির্মাণ ও পৌরসভার নিজস্ব ভবন নির্মাণের আশ্বাস দেন।

এছাড়া নির্বাচিত না হলেও তারা নির্বাচিত প্রার্থীকে পৌরসভার বিভিন্ন কাজে সহযোগিতার আশ্বাস দেন। পরে প্রত্যেক প্রার্থী জনগণের তিনটি করে প্রশ্নের উত্তর দেন।

অনুষ্ঠানে প্রার্থীদের উদ্দেশে বিভিন্ন প্রশ্ন করেন- আবুল কালাম মিঠু, আক্তার হোসেন, অলিউর রহমান অলি, এম এ খালেক, সুনীল দাস, আনোয়ার হোসেন মিঠু, জুয়েল আহমেদ, বিজয় রায়, সাইদুর রহমান সাফি, সারোয়ার আহমেদ চৌধুরী, বিল্লাল মিয়া, তৌহিদ মিয়া ও বখত চন্দ্র দেব।

মুখোমুখি অনুষ্ঠান পরিচালনায় সহযোগিতা করেন- অ্যাকটিভ সিটিজেন ফেসিলিটেটর জিয়া উদ্দিন দুলাল।

শেয়ার করুন