অসহায়তায় মানুষের কল্যাণে প্রবাসীদের উদ্যোগ প্রশংসনীয় ॥ ইকবাল সিদ্দিকী

PRESS CLUB PRESIDEN'S PHOTOডেস্ক রিপোর্টঃসিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী বলেছেন, শীতার্ত অসহায় মানুষের কল্যাণে সাধ্যমতো সবাইকে এগিয়ে আসা উচিত। বিশেষ করে প্রবাসীদের এ উদ্যোগ প্রশংসনীয়। তিনি বলেন, এলাকার শিক্ষা ও কৃষি ব্যবস্থার উন্নয়নে প্রবাসীদের পদক্ষেপ গ্রহণ করতে হবে। এজন্য সরকারী এবং বেসকারী উদ্যোগ প্রয়োজন। তিনি মঙ্গলবার গোলাপগঞ্জের বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকে এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ এবং নতুন কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সাবেক ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেনের সভাপতিত্বে এবং শাহেল আহমদ ও সাদেক আহমদের যৌথ পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এসোসিয়েশনের সদস্য জামাল আহমদ, সিলেট চেম্বারের পরিচালক লায়েছ উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী সুহেল আহমদ, বাংলাদেশ শাখার সহসভাপতি আব্দুস সালাম, বিশিষ্ট ব্যবসায়ী বাহাউদ্দিন আহমদ ও লায়েকুল ইসলাম।
অনুষ্ঠানে এলাকার পাঁচ শতাধিক শীতার্ত অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। দীর্ঘ ত্রিশ বছর যাবত গোলাপগঞ্জে বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকে এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে। অনুষ্ঠানে প্রবাসীরা এলাকার সামগ্রিক উন্নয়নে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন বলে আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন