হিজবুত সদস্য তাসফিক ৫ দিনের রিমান্ডে

downloadস্টাফ রিপোর্টার : নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিজবুত তাহরীর সদস্য আটককৃত তাসফিক আহমদকে (২৪) ৫দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (আমলী-১) মোঃ সাহেদুল করিম তার এ রিমান্ড মঞ্জুর করেন। ধৃত তাসপিক গোলাপগঞ্জ থানার চন্দনপুর গ্রামের মহি উদ্দিনের পুত্র।
এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) সামছুদ্দিন মোঃ ইলিয়াছ গতকাল সন্ধ্যায় ধৃত তাসপিক আহমদকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (আমলী-১) মোঃ সাহেদুল করিমের আদালতে হাজির করে তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন জানান। এ সময় আদালত রিমান্ড শুনানী শেষে তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গতকাল রাত থেকেই তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।
জানা গেছে, নগরীতে ঝটিকা প্রচার অব্যাহত রেখেছে নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিজবুত তাহরীর সদস্যরা। এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার সন্ধ্যায় নগরীর বন্দরবাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদে মাগরিবের নামাজের পর হিযবুত তাহরীর ৭/৮জন সদস্য মুসল্লিদের মধ্যে প্রচারপত্র বিতরন করতে থাকেন। পরে দ্রুত পালিয়ে যেতে থাকলে সরকার দলীয় কয়েকজন তাদের ধাওয়া করে তাসপিক নামের একজনকে আটক করে পুলিশে দেন। এ ব্যাপারে র‌্যাব-৯’র এসআই মোশারফ হোসেন বাদি হয়ে তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন