লালদীঘিরপাড়ে মিচুয়াল ট্রাস্ট ব্যাংকের শাখা উদ্বোধন

1011সিলেটের সকাল ডেস্কঃ সিলেটের লালদীঘিরপাড়ে মিচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) লিমিটেডের নতুন শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ব্যাংকের ১০৪ তম শাখার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, জনসাধারণকে প্রচলিত ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠানে যেতে উৎসাহিত করার পাশাপাশি ব্যাংকসমূহের উচিত সব ধরনের জনগণ বিশেষত প্রান্তিক, দরিদ্র এবং ব্যাংকিংসুবিধা বঞ্চিত গ্রামীণ জনগণের দোরগোড়ায়ও তাদের সেবা পৌঁছে দেয়া।

এর মাধ্যমে আমরা ব্যাংকিং আওতামুক্ত জনগণকে প্রচলিত আর্থিক কাঠামোর মধ্যে আনতে পারি যা আর্থিক অন্তর্ভুক্তি এবং অন্তর্ভুক্তিমূলক প্রবৃদ্ধিকে ত্বরান্বিত করবে।

শাখা উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে স্থানীয় একটি হোটেলে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে শাখাটির উদ্বোধন করেন এমটিবি’র চেয়ারম্যান জনাব রাশেদ চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি জনাব সালাহ উদ্দিন আলী আহমদ, স্বনামধন্য ব্যবসায়ী ও চিটাগাং স্টক এক্সচেঞ্জ এর প্রাক্তন সভাপতি জনাব ফকরুদ্দিন আলী আহমদ, এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব আনিস এ. খান, ব্যাংকিং অপারেশনস ডিভিশন এর প্রধান শ্রী স্বপন কুমার বিশ্বাস, আদার ডিভিশন শাখার প্রধান আজাদ শামসী, এসময় আরও উপস্থিত ছিলেন, স্থানীয় ব্যবসায়ী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বুধবার রাতে নগরীরর মির্জাহাঙ্গালস্থ একটি হোটেলের হলরুমে ব্যাংকের বর্তমান ও সম্ভাবনাময় গ্রাহকদের নিয়ে এক গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে এমটিবি’র গ্রুপ চেয়ারম্যান রাশেদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন