মাদক বহনকালে ভূয়া সাংবাদিকসহ আটক ২

karagarকমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে ভারতীয় ৫ বোতল মাদক ‘কোরেক্স’ বহনকালে ভূয়া সাংবাদিক পরিচয় দানকারীসহ ২ জনকে আটক করেছে পুলিশ। সোমবার বিকাল ৪ টায় শমশেরনগর পীরেরবাজার সড়কে শ্মশানঘাট এলাকা থেকে পুলিশ তাদের আটক করে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শ্মশানঘাট এলাকা থেকে ভারতীয় ৫ বোতল কোরেক্সসহ ভূয়া সাংবাদিক আব্দুল আহাদ ফানু (৩৮) ও হুমায়ুন আহমদ (৩০) নামে দুই জনকে আটক করা হয়। ফানুর কাছ থেকে ৪ বোতল ও হুমায়ুন এর কাছে থেকে এক বোতল কোরেক্স উদ্ধার করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শমশেরনগর বাজারের কনা মিয়ার ছেলে আব্দুল আহাদ ফানু এবং আব্দুর নুরের ছেলে হুমায়ুন আহমদ। শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মতিউর রহমান তাদের আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ফানু একটি হিরো হুন্ডায় প্রেস লিখে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা ও সেবন করে আসছে। সাথে হুমায়ুনও মাদক ব্যবসা ও সেবন করে। মোটরসাইকেলে এরা সবসময় উগ্র চলাফেরা করে। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হচ্ছে বলে তিনি জানান।
উলে¬খ্য, শমশেরনগর-চাতলাপুর সড়কে ভারতীয় মাদক ও বিভিন্ন চোরাচালানী রুট হিসাবে ইতিমধ্যে বিভিন্ন পত্রিকায় সচিত্র সংবাদ প্রকাশ হয়। চাতলাপুর চা বাগানের চুয়ালি¬শ পাট্টা, ইটারঘাট, তিলকপুর, কানিহাটি চা বাগান এলাকা ও মোকামবাজার সহ কয়েকটি স্পটে রাতের আঁধারে মাদক সেবন ও বেঁচাকেনা হয়। আর এসব মাদকের সাথে স্থানীয় যুবসমাজ আসক্ত হয়ে পড়ায় অপরাধ প্রবণতা বৃদ্ধি পাচ্ছে।

শেয়ার করুন