মজলিস নেতা ইঞ্জিনিয়ার রশিদের ইন্তেকাল : বাদ জুমআ জানাযা

সিলেটের সকাল : খেলাফত মজলিস সিলেট মহানগরীর ৭নং ওয়ার্ড শাখার সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ ইঞ্জিনিয়ার আব্দুর রশিদ বৃহস্পতবিার বিকাল ৫ টায় ঢাকাস্থ সম্মিলিত সামরিক হাসপাতালে ইšেকাল করেন। মরহুমের নামাজে জানাযা শুক্রবার বাদ জুমআ দরগাহ্হেযরত শাহজালাল (রঃ) প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, গত ৫ নভেম্বর রাতে লেচুবাগান থেকে আম্বরখানা আসার পথে একটি বেপরোয়া গতির ট্রাক তাকে ধাক্কা দিয়ে ফেলে যায়। এতে তিনি মাথায় মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়ে প্রথমে ওসমানী মেডিকেলে ও পরবর্তীতে ঢাকাস্থ সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মরহুমের অকাল মৃত্যুতে খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহাসচিব ডঃ আহমদ আব্দুল কাদের ও কন্দ্রেীয় সাংগঠনকি সম্পাদক মুহাম্মদ মুনতাসরি আলী পৃথক র্বাতায় গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন ও শোক সন্তোপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

সিলেট মহানগর শাখার শোক প্রকাশ
খেলাফত মজলিস সিলেট মহানগরীর ৭নং ওয়ার্ড শাখার সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ ইঞ্জিনিয়ার আব্দুর রশিদের মৃত্যুতে খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সভাপতি অধ্যাপক বজলুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল হান্নান এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। নেতৃবৃন্দ মরহুমের শোক সন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বিমানবন্দর থানার শোক প্রকাশ

খেলাফত মজলিস সিলেট মহানগরীর ৭নং ওয়ার্ড শাখার সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ ইঞ্জিনিয়ার আব্দুর রশিদের মৃত্যুতে খেলাফত মজলিস বিমানবন্দর থানা শাখার সভাপতি ডাঃ ফয়জুল হক ও সাধারণ সম্পাদক মাওলানা হামীদুর রহমান আশরাফ এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। নেতৃবৃন্দ মরহুমের শোক সন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন