দুর্বৃত্তায়নরোধে আদর্শিক নেতৃত্ব নির্বাচন করতে হবে : খেলাফত মজলিস

1সিলেটের সকাল : আসন্ন পৌরসভা ও ইউপি নির্বাচনে খেলাফত মজলিস মনোনিত প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নগরীর একটি হলে এই সভার আয়োজন করা হয়।

এতে সভাপতির বক্তব্যে খেলাফত মজলিসের সিলেট জেলা সভাপতি মাওলানা সৈয়দ মুশাহিদ আলী বলেছেন, দেশে যেভাবে তৃণমূল থেকে নিয়ে সর্বোচ্চ পর্যায়ে দুর্নীতি ও দুর্বৃত্তায়ন বেড়েছে, তার মোকাবেলায় আদর্শিক নেতৃত্বের প্রয়োজন।

তৃণমূল থেকে দুর্নীতির মূলোৎপাটন করতে স্থানীয় সরকার কাঠামোয় নীতিবান ও আল্লাহভীরুদের নেতৃত্ব প্রতিষ্ঠিত করতে হবে। এই জন্যে আসন্ন পৌর সভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে খেলাফত মজলিসের প্রার্থীদের বিজয়ী করে সৃষ্টির সেবায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

জেলা সহসাধারণ সম্পাদক মাওলানা খলিলুর রহমানের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট জেলা ইনচার্জ খান মুহাম্মদ নজরুল। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য আহমদ আবু তাউফিস।

2

খেলাফত মজলিস নেতা মুফতি গিয়াস উদ্দিনের কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় স্বাগত বক্তব্য রাখেন, জেলা সহসাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ।

বক্তব্য রাখেন, জেলা সহসভাপতি মাওলানা ক্বারী সিরাজুল ইসলাম, মাওলানা সামসুদ্দিন মুহাম্মদ ইলয়াছ, সাধারণ সম্পাদক মাওলানা আইয়ুব আলী, মহানগর সহসাধারণ সম্পাদক কেএম আব্দুল্লাহ আল মামুন, জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা দেলওয়ার হোসাইন, সহসাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী আব্দুল ওয়াদুদ, বায়তুল মাল সম্পাদক মাওলানা ওয়ালিউর রহমান, বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ আলী আসগর, ছৈয়দুর রহমান চৌধুরী, বালাগঞ্জের মাওলানা আশিকুর রহমান, বিশ্বনাথের প্রিন্সিপাল সায়েফ আহমদ সায়েক, দক্ষিণ সুরমার মাওলানা সালেহ আহমদ, জকিগঞ্জের মুহাম্মদ উল্লাহ বুলবুল, পৌর মেয়রপ্রার্থী জাফরুল ইসলাম, সিলাম ইউনিয়নের মতিউল ইসলাম মতিন, ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা ইউপির মাওলানা শহিদুর রহমান, গোলাপগঞ্জ বাঘা ইউপির নুরুল আমীন, কানাইঘাট রাজাগঞ্জ ইউপির মো. বাহার উািদ্দন, মোল্লারগাঁও ইউপির জাবেদুল ইসলাম চৌধুরী, জৈন্তাপুরের মো. মুজিবুর রহমান, গোয়াইনঘাট বৌবাড়ি ইউপির মাওলানা উবায়দুল্লাহ জহির, শ্রমিক নেতা আবুল হাসনাত আবুল, কানাইঘাট রাজাগঞ্জ ইউপির মাস্টার বাহার উদ্দিন, বিশ্বনাথ অলঙ্করী ইউপির মাওলানা রফিকুল ইসলামসহ অর্ধশতাধিক প্রার্থী। উপস্থিত ছিলেন জেলা, উপজেলা ও পৌরশাখার নেতৃবৃন্দ।

শেয়ার করুন