জাফলংয়ে ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি দোকান পুড়ে ছাই

12-1গোয়াইনঘাট প্রতিনিধিঃ সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং বাজারে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি দোকান সম্পূর্ণরুপে ভস্মীভূত হয়েছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানিয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দিবাগত রাত আনুমানিক আড়াইটায় জাফলং বাসষ্ট্যান্ড এর মদরিছ মার্কেটের একটি দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। আগুনের লেলিহান শিখা মুহূর্তেই পার্শ্ববর্তী দোকানগুলোতে ছড়িয়ে পড়ে।  স্থানীয় লোকজন প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ততক্ষণে পুড়ে যায় ৯টি দোকান।
এর মধ্যে রয়েছে-একটি ফার্মেসী, মুদি দোকান, আইসক্রীম ফ্যাক্টরী ও ফার্ণিচারের দোকান, ৩টি স্টেশনারী দোকান ও দুইটি সেলুন।
খবর পেয়ে সিলেট থেকে দমকল বাহিনী ও গোয়াইনঘাট থানার এস আই আরিফের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায়। তারা ক্ষয়-ক্ষতির তালিকাও নিরুপন করেন। 12-2
এদিকে, জাফলংয়ে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান ইমরান আহমদ, সাবেক সাংসদ ও সিলেট জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক দিলদার হোসেন সেলিম, গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহ আলম স্বপন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট সরকারী বিশ্ব বিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, পুর্ব জাফলং ইউপি চেয়ারম্যান হামিদুল হক ভূঁইয়া বাবুল প্রমুখ।

শেয়ার করুন