জগন্নাথপুরের খাসিলা গ্রামে ফের সংঘর্ষে আহত ৩০

downloadজগন্নাথপুর প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাসিলা গ্রামে দু’পক্ষের মধ্যে আবারও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

গ্রামের দু’পক্ষের মধ্যে হামলা পাল্টা হামলা জের ধরে শুক্রবার লোকজন ফের সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে করে উভয়পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হনে। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, খাসিলা গ্রামের দুদু মিয়া ও সিপন মিয়ার মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলছিল। ইতিমধ্যে একাধিকবার দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এনিয়ে দু’পক্ষের মধ্যে মামলা পাল্টা মামলা চলছে। তারাই জের ধরে শুক্রবার স্থানীয় যুবলীগ নেতা দুদু মিয়ার পক্ষের লোকজন ও একই গ্রামের যুবলীগ নেতা সিপন মিয়া পক্ষের লোকজনের মধ্যে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়।

ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ৩০ জন আহত হন। এর মধ্যে গুরুত্বর আহত নুরুল ইসলাম(৭০),ফয়জুল মিয়া(৩৮), জাহির মিয়া(২৮), ইউসুফ আলী(২৬), আম্বর আলী(৫০), সহর আলী(৫৫), বাহার মিয়া(৩০),স্বপন মিয়া(২৮), আশিক মিয়া(৩২), হারিছ মিয়া(৩৪), আবু লেইছ মিয়া(৪০), আকমল মিয়া(৩২), সুহেল মিয়া (২৫), রুহেল আহমদ (২৪), রুবেল আহমদ(২৬), আতিক মিয়া (৩৫), আশিক মিয়া (৩০), আজিজ মিয়া (৪০), কদরিছ মিয়া (৫২) কে সুনামগঞ্জ সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

অপর আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখন পরিস্থিতি স্বাভাবিক আছে বলে জানান তিনি।

শেয়ার করুন