চাঁদনীঘাটের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আহাদের ইন্তেকাল

Late Abdul Ahadডেস্ক রিপোর্ট:দক্ষিণ সুরমার চাঁদনীঘাটের বিশিষ্ট ব্যবসায়ী, বাস টার্মিনালস্থ হাজী আব্দুল মুতলিব এন্ড সন্স ফিলিং স্টেশনের ও চাঁদনীঘাটস্থ আব্দুল মুতলিব অটোমেটিক রাইছ মিলের স্বত্বাধিকারী, নগরীর ২৬ নং ওয়ার্ডের ঝালোপাড়ার বাসিন্দা মরহুম হাজী আব্দুল মুতলিবের ৪র্থ ছেলে, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী মো. আব্দুল আহাদ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—রাজিউন)।
শুক্রবার রাত সাড়ে ৮টায় তিনি রাজধানীর এপোলো হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মস্তিষ্কে রক্তক্ষরণের শিকার হয়ে চিকিৎসাধীন ছিলেন তিনি।
মরহুমের জানাজার নামাজ আজ শনিবার বাদ জোহর ঝালোপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
এলাকার বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব মো. আব্দুল আহাদ চাঁদনীঘাট ব্যবসায়ী সমিতির সভাপতি, ঝালোপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি, ঝালোপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও চাঁদনীঘাট পুরাতন লৌহজাত পণ্য ব্যবসায়ী সমিতির সভাপতি ছিলেন।
মৃত্যুকালে মো. আব্দুল আহাদের বয়স হয়েছিল মাত্র ৫৮বছর। তিনি ৩ ভাই, ৪ বোন, স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদনীঘাটের বিশিষ্ট ব্যবসায়ী শামীম আহমদ, দিলোয়ার হোসেন, বদরুজ্জামান খসরু, দুলাল আহমদ, শাহিন আহমদ, চঞ্চল আহমদ, ফুল মিয়া, কয়সর আহমদ, জুনেদ আহমদ, আব্বাস উদ্দিন জালালী প্রমুখ। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।

শেয়ার করুন