ওসমানীতে বিনা চিকিৎসায় স্কুলছাত্রের মৃত্যুর অভিযোগ

mrittu_827308749কোম্পানীগঞ্জ সংবাদদাতা : কোম্পানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত স্কুলছাত্র আব্দুল জলিল ওসমানীতে বিনা চিকিৎসায় মারা গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার দিবাগত রাত দেড়টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। জলিল উপজেলার শিলেরভাঙ্গা গ্রামের আব্দুস সালামের ছেলে ও কোম্পানীগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।
জলিলের পিতা আব্দুছ ছালাম জানান, ‘বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত জলিলকে রাত ৭টায় ওসমানীতে ভর্তি করান। শরীরের যন্ত্রণায় হাসপাতালের বেডে সে ছটফট করতে থাকে। বিষয়টি আমরা বারবার নার্সকে অবগত করি। এ অবস্থায় সাড়ে ৪ ঘন্টা পেরিয়ে গেলেও কোন চিকিৎসক আসেননি। অবশেষে রাত সাড়ে ১২টায় ডাক্তার আসলেও বাঁচানো যায়নি জলিলকে।’ তিনি জানান, ‘আমার ছেলে সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত। কাকুতি-মিনতি করেও একজন ডাক্তার পাওয়া গেল না!’
প্রসঙ্গত, গত বুধবার বিকাল সাড়ে ৪টায় গাছ বেয়ে উপরে উঠতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় জলিল। এতে তার শরীরের বিভিন্ন অঙ্গ ঝলসে যায়। তাকে দ্রুত কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা সংকটাপন্ন মনে হলে সিলেটে রেফার করেন।

শেয়ার করুন