এসএমপি-আইজিপি কাপ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

sylhet_BG_223126524সিলেটের সকাল : সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে উদ্বোধন হয়েছে ‘এসএমপি ও আইজিপি কাপ’ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতা। মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেল ৪টায় নগরীর রিকাবীবাজার পুলিশ লাইনে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার এসএম রোকন উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে এসএম রোকন উদ্দিন বলেন, সুশৃঙ্খল জীবন গড়ে তুলতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা পুলিশদের আত্মপ্রত্যয়ী করে গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করে। তাই জ্ঞান অর্জনের পাশাপাশি শরীর ও মন সুস্থ রাখার জন্য খেলাধুলার প্রয়োজন।

রোকন আরও বলেন, প্রতিযোগিতায় বিজয়ী হওয়াটাই বড় কথা নয় অংশগ্রহণ করাটাই বড়। এ ধরনের খেলাধুলা থেকে ভালো খেলোয়াড় তৈরি হয়। কাজের পাশাপাশি শরীর ও মনকে সুস্থ রাখার জন্য খেলাধুলার প্রয়োজন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (সদর) রেজাউল করিম, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক (উত্তর ও দক্ষিণ) মুশফিকুর রহমান, এসএমপির মিডিয়া বিষয়ক কর্মকর্তা এডিসি রহমত উল্লাহ, ডিসি উত্তর ফয়সল মাহমুদ, ডিসি দক্ষিণ বাসুদেব বনিক।

প্রতিযোগিতায় এসএমপির অন্তর্গত চারটি ডিভিশনের বিভিন্ন দল অংশ নিচ্ছে। এগুলো হলো সদর, ট্রাফিক, উত্তর, দক্ষিণ ডিভিশন। বুধবার (১৮ নভেম্বর) এ কাবাডি প্রতিযোগিতা শেষ হবে।

শেয়ার করুন