এবার অনুপস্থিত সাক্ষীরা : পেছাল সাক্ষ্যগ্রহণ

kibriaসিলেটের সকাল : পঞ্চমবারের মতো পেছালো সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলার স্বাক্ষ্যগ্রহণ। এর আগে চার বার কারাগারে থাকা সব আসামী ও তাদের আইনজীবীরা উপস্থিত না হওয়ায় স্বাক্ষ্যগ্রহণ পিছিয়েছে। এবার সাক্ষীরা আদালতে উপস্থিত হতে না পারায় সাক্ষ্যগ্রহণ পিছিয়েছে। আগামী ১৮ ও ১৯ নভেম্বর পরবর্তী স্বাক্ষ্যগ্রহণের তারিখ নির্ধারণ করেছেন আদালত।

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে স্বাক্ষ্যগ্রহণের অষ্টম দিনে সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. মকবুল আহসানের আদালতে দুই সাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ শুরু হওয়ার কথা থাকলেও স্বাক্ষীরা উপস্থিত হতে না পারায় স্বাক্ষ্যগ্রহণ হয়নি বলে জানিয়েছেন আদালতের পিপি এডভোকেট কিশোর কুমার কর।

তিনি জানান, মামলায় গ্রেপ্তার ১৪ আসামীর মধ্যে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, হবিগঞ্জের সাবেক মেয়র জিকে গৌছসহ ১৩ আসামীকে আদালতে হাজির করা হয়। অসুস্থতার কারণে হাজির করা হয়নি সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরীকে।

এর আগে ৩০ সেপ্টেম্বর মামলার বাদি হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান, ২১ অক্টোবর তিন জন ও ৫ নভেম্বর দুই জনেরস্বাক্ষ্যগ্রহণ করা হয়।

আলোচিত এ মামলায় ১৭১ জনের স্বাক্ষ্যগ্রহণ করা হবে

শেয়ার করুন