সাংবাদিক স্ত্রীর সঙ্গে ইমরান খানের বিবাহবিচ্ছেদ

151030084955_imran_khan_reham_khan_640x360_twitter_nocreditডেস্ক রিপোর্ট:পাকিস্তানের বিরোধী দল তেহরীক-ই-ইনসাফের একজন মুখপাত্র সাবেক ক্রিকেটার ইমরান খানের নিজস্ব ফেসবুক পাতায় ঘোষণা করেছেন ইমরান খান এবং রেহাম খান তাদের দশ মাসের বিয়ে ভেঙে দিয়েছেন।

রেহাম খানও টুইটারে এখবর নিশ্চিত করে লিখেছেন আমরা নিজেদের ভিন্ন পথ বেছে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

ইমরান খান ও রেহমা খান বিয়ে করেন এবছরের জানুয়ারি মাসে।

ইমরান খান এর আগে বিয়ে করেছিলেন ব্রিটেনের অভিজাত গোল্ডস্মিথ পরিবারের কন্যা ব্রিটিশ সাংবাদিক ও সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন ইস্যু নিয়ে আন্দোলনকারী জেমাইমা গোল্ডস্মিথকে।

মিঃ খানের দল তেহরীক-ই-ইনসাফের নাঈমউল হক ফেসবুক পাতায় দেওয়া ঘোষণায় সংবাদমাধ্যমের কাছে অনুরোধ করেছেন ”কোনোরকম অনুমানভিত্তিক কাহিনি” প্রচার থেকে বিরত থাকতে। তিনি লিখেছেন ”বিষয়টা খুবই হৃদয়বিদারক” তাই এ ঘটনার স্পর্শকাতরতা এবং গুরুত্ব যেন সংবাদমাধ্যমগুলো বিবেচনায় নেয়।

ওই পোস্টে আরও লেখা হয়েছে, ”এ বিষয়টি নিয়ে আর কোনো যোগাযোগ করা যাবে না।”
ইমরান খান টুইটারে নিজেও একই অনুরোধ জানিয়েছেন।

”রেহাম, আমি ও আমাদের পরিবারের জন্য এটা খুবই দুঃখজনক মূহুর্ত। আমাদের ব্যক্তিগত বিষয় আমাদের ব্যক্তিগত রাখতে দেবেন- এটাই অনুরোধ।”

তাদের বিয়ে ভাঙার ব্যাপারে আর্থিক লেনদেনের খবর অস্বীকার করে তিনি লিখেছেন, ”রেহামের নৈতিক চরিত্র-এর প্রতি আমি শ্রদ্ধাশীল। কাজের প্রতি সে নিবেদিত-প্রাণ এবং পিছিয়ে পড়া মানুষদের সাহায্য করার জন্য তার উদ্যমকেও আমি শ্রদ্ধা করি।”

রেহাম খান তার টুইটার পাতায় লিখেছেন, ”আমরা জীবনে আলাদাভাবে পথ চলার সিদ্ধান্ত নিয়েছি এবং বিবাহবিচ্ছেদের আবেদন ফাইল করেছি।”

মিঃ খান তার প্রথম স্ত্রী মিস গোল্ডস্মিথকে বিয়ে করেছিলেন ২০০৪ সালে এবং তাদের নয় বছরের বিবাহিত সম্পর্ক থেকে দুজন পুত্র সন্তান আছে যারা ইংল্যান্ডে থাকে।

গত বছর ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী নাওয়াজ শরিফের পদত্যাগ এবং রাজনৈতিক সংস্কারের দাবিতে বড়ধরনের বিক্ষোভ ও সমাবেশে নেতৃত্ব দেন।

শেয়ার করুন