সমশের মবিনের পদত্যাগে বিএনপি’র কোন ক্ষতি হবে না॥ সিলেটে মির্জা ফখরুল

indexসিলেটের সকাল রিপোর্টঃ বিএনপি বিএনপিই থাকবে। সমশের মবিন চৌধুরীর পদত্যাগে বিএনপি’র কোনও ক্ষতি হবে না।
শুক্রবার সিলেটে হযরত শাহজালাল(র.) ও শাহপরান(র.)মাজার জিয়ারতশেষে নগরীর হলিসাইড হোটেলে অপেক্ষমান সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, বিএনপি একটি বড় দল। এই দলে অনেক বড় বড় কূটনীতিক, পররাষ্ট্রমন্ত্রী রয়েছেন-যারা দলের কূটনৈতিক বিষয়াদি দেখার দক্ষতা রাখেন। বিএনপি ভাঙ্গার গুজবও উড়িয়ে দেন তিনি।
বিএনপি’র ভাইস চেয়ারম্যান সমশের মবিন চৌধুরী গত বৃহস্পতিবার পদত্যাগ করেন। এর একদিনের মাথায় দলের ভারপ্রাপ্ত মহাসচিব এ মন্তব্য করলেন।
মির্জা ফখরুল আরো বলেন, সমশের মবিনের পদত্যাগের বিষয়টি দলের চেয়ারপারসনকে জানানো হয়েছে। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শমসের মবিন পদত্যাগ করেননি, দল থেকে অবসর নিয়েছেন।
দুই বিদেশী হত্যাকান্ডের সাথে বিএনপির সংশ্লিষ্টতা অস্বীকার করে মির্জা ফখরুল বলেন, সরকার কোনরুপ তদন্ত ছাড়াই এসব ঘটনায় বিএনপিকে জড়ানোর ে চষ্টা চালাচ্ছে। এ প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি জঙ্গীবাদের রাজনীতিতে কখনো বিশ্বাস করে না ।
শুক্রবার বেলা ১২টা ৪০ মিনিটে মির্জা ফখরুল ও তার স্ত্রী রাহাত আরা বেগম ইউএস বাংলা এয়ারলাইন্সযোগে ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন। তিনি দুই ওলির মাজার জিয়ারতশেষে হোটেল হলিসাইডে কিছু সময় অবস্থান করেন। বিকালেই তার ঢাকায় ফিরে যাবার কথা।

শেয়ার করুন