সিলেটে গ্রেফতারকৃত ৩ ছিনতাইকারী কারাগারে

imagesসিলেটের সকাল রিপোর্টার: সিলেট নগরীর তালতলায় ছিনতাইর প্রস্তুতিকালে গ্রেফতারকৃত ৩ ছিনতাইকারীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে-নেত্রকোন জেলার আটপাড়া থানার মঙ্গলশ্রী বড়বাড়ীর মৃত বারেকের পুত্র বর্তমানে নগরীর সুবিদবাজারের লন্ডনী রোড হাজারীপাড়ার ৫ নং বাসার বাসিন্দা রাসেল মিয়া (২২), সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার পাগলা গ্রামের কাছা মিয়ার পুত্র বর্তমানে একই এলাকার ২০ নং বাসার বাসিন্দা মাসুক আহমদ (২০) ও নগরীর সুবিদবাজার লন্ডনীরোডের হাজারীপাড়ার ১৩ নং বাসার গিয়াস উদ্দিনের পুত্র রাজন তালুকদার (২১)। বুধবার দুপুরে পুলিশ গ্রেফতারকৃতদের আদালতে হাজির করে। পরে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

পুলিশ জানায়, কোতোয়ালী থানার এ এস আই সুহেল আহমদের নেতৃত্বে একদল পুলিশ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় তালতলা পয়েন্টে অভিযান চালায়। অভিযানকালে উল্লেখিত ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি ছোরা ও (সিলেট-ল-১১-৪৬৬৮) নং ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ মোটরসাইকেলে করে ৫ যুবক পালিয়ে যায়। পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃতরা প্রকাশ্যে দিবালোকে ছিনতাইয়ের জন্যে প্রস্তুতি নিচ্ছিল।
এ ব্যাপারে কোতোয়ালী থানার এএসআই সুহেল আহমদ বাদি হয়ে তাদের বিরুদ্ধে ছিনতাইর একটি প্রস্তুতি মামলা দায়ের করেন। নং- ১২ (০৯-১২-১৪)।

শেয়ার করুন