সাংবাদিক নাসির উদ্দিনের পিতা মুক্তিযোদ্ধা সাজেদ আলীর শয্যাপাশে সুরঞ্জিত সেন

photo (1)সিলেটের সকাল রিপোর্ট:অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজের সিলেটের স্টাফ করেসপন্ডেন্ট ও দৈনিক শ্যামল সিলেট-এর সিনিয়র রিপোর্টার নাসির উদ্দিনের পিতা মুক্তিযোদ্ধা সাজেদ আলীর চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেন গুপ্ত।
রোববার (১৪ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তিনি ঢাকাস্থ শের-ই-বাংলানগর ‘জাতীয় ইন্সস্টিটিউট অব কিডনী ও ইউরোলজি’ (এনআইকেডিইউ) হাসপাতালে যান। সেখানে জটিল কিডনী রোগে আক্রান্ত এই মুক্তিযোদ্ধার শয্যাপাশে প্রায় ২০ মিনিট অতিবাহিত করেন।
এসময় তিনি চিকিৎসকদের কাছ থেকে রোগের বিস্তারিত বর্ণণা শুনেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। জাতির শ্রেষ্ঠ সন্তান হিসেবে এই মুক্তিযোদ্ধার আশুরোগ মুক্তি কামনা করেন এবং তাঁর সুচিকিৎসা নিশ্চিত করনে চিকিৎসকদের নির্দেশনা দেন সুরঞ্জিত সেন গুপ্ত।
মুক্তিযোদ্ধা সাজেদ আলী পহেলা ডিসেম্বর থেকে এই হাসপাতালের ৩য় তলার ৫নং ওয়ার্ডের ১২ নং শয্যায় ডা. ওয়ালিউল ইসলাম মারুফের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।
এসময় তাঁর সাথে সিলেট মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সিলেট জেলা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর শামসুল ইসলাম, ছাড়াও হাসপাতালের চিকিৎসকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন