শ্রী প্রভুপাদ রাধারমণ গোস্বামীর ১শ’তম আবির্ভাব উৎসব

সকাল ডেস্ক : ১০৮ শ্রী প্রভুপাদ রাধারমণ গোস্বামীর ১শ’তম আবির্ভাব উৎসব উপলক্ষে সিলেট সদর উপজেলার সাহেববাজার আলাইবহরস্থ মন্দিরে দু’দিন ব্যাপী নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কর্মসূচীরতে রয়েছে, শুক্রবার ৫ ডিসেম্বর বিকেল ৪টায় শ্রীমদ্ভাগবত পাঠ, রাত ৮টায় শুভ অধিবাস, ৬ ডিসেম্বর শনিবার ভোর ৪টায় মঙ্গল কীর্তন শ্রী শ্রী প্রভুপাদ রাধারমণ গোস্বামীর জীবন লীলা, ভোগারতি, মধ্যাহৃ কীর্তন, অপরাহৃ কীর্তন ও বেলা ১টা থেকে মহাপ্রসাদ বিতরণ।

দু’দিনব্যাপী উৎসবে সকল ভক্ত পূণ্যার্থীদের উপস্থিত থাকতে মন্দির পরিচালনা কমিটির পক্ষ থেকে প্রতিষ্ঠাতা শ্রী দেবব্রত গোস্বামী, এডভোকেট ভুপেশ রঞ্জন চন্দ, অরুণ চক্রবর্তী, নিবারণ পাত্র, নৃপেন্দ্র পাত্র, শক্তি পাত্র ও সুষেণ পাত্র প্রমুখ আহবান জানিয়েছেন।

এদিকে, উৎসব উপলক্ষে গত ২৪ নভেম্বর মন্দির প্রাঙ্গনে এক সভা অনুষ্ঠিত হয়। মন্দির প্রতিষ্ঠাতা শ্রী দেবব্রত গোস্বামীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন এয়ারপোর্ট থানার বড়শালা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই সুজিত দেবনাথ, নবীর হোসেন, তজম্মুল আলী, আছাব আলী, সেকু দত্ত চৌধুরী, হরলাল পাত্র, হারুন মিয়াসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সভায় উৎসব সুষ্ঠভাবে সম্পন্ন ও আইন শৃঙখলা নিয়ন্ত্রণের বিষয় বিস্তারিত আলোচনা করা হয় এবং এলাকাবাসীর সার্বিক সহযোগীতা কামনা করা হয়।

শেয়ার করুন