বিশ্বনাথে সেলাই ও কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন

Biswanath Pic 06.12.14

বিশ্বনাথ সংবাদদাতা :: সিলেটের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম বলেছেন, দেশকে এগিয়ে নিতে প্রয়োজন দক্ষ জনশক্তি। যারা দক্ষ তারা অদক্ষের চেয়ে অনেক বেশী লাভবান হন। আর দক্ষ জনশক্তি গড়তে প্রশিক্ষণের বিকল্প নেই। তিনি বলেন, উন্নয়নের ক্ষেত্রে দল ও মতের উর্ধ্বে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। জেলা প্রশাসক বলেন, বিদেশে থেকে কষ্ঠার্জিত অর্থ দিয়ে দেশের আর্থসামাজিক উন্নয়নে প্রবাসীরা গুরুত্বপূর্ণ অবদান রাখছেন।

তিনি শনিবার বিকেলে বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড ডেভলাপমেন্ট ট্রাষ্ট ইউকে’র অর্থায়নে সেলাই ও কম্পিউটার প্রশিক্ষণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ট্রাষ্টের চেয়ারপার্সন এম এ মল্লিক আহমেদের সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদের উদ্বোক্তা সুরমান আলী সুমনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকতা মুহাম্মদ আসাদুল হক, অলংকারী ইউপি চেয়ারম্যান মো. লিলু মিয়া, প্রাইম ব্যাংক সিলেট উপশহর শাখার ব্যবস্থাপক তাজ উদ্দিন আহমদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, ইউপি সদস্য রফিক মিয়া, আব্দুর রব,বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, দেওকলস ইউপি’র উদ্বোক্তা সাদিকুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক মোহাম্মদ আলী শিপন, কার্যনির্বাহী সদস্য এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক মামুনুর রশিদ মামুন, ইউপি সদস্য হাবিবুর রহমান, আ.ম নূরুল ইসলাম, আমিনা বেগম, জোসনা বেগম, চৌধুরী শারমিন রহমান তানিয়া প্রমূখ।

অনুষ্ঠানে ট্রাষ্ট ও সানশাইন মডেল একাডেমীর পক্ষে জেলা প্রশাসকসহ অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট উপহার দেওয়া হয়।

Biswanath Pic 06.12.14=1

শেয়ার করুন