বিশ্বকাপের জন্য ৩০ জনের প্রাথমিক দল ঘোষণা

bcb logoমিজান আহমদ চৌধুরীঃ আসন্ন ক্রিকেট বিশ্বকাপের জন্যে ৩০ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ।শনিবার রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি এই দল ঘোষণা করে।

শুক্রবারই ২০১৫ বিশ্বকাপের জন্য এই স্কোয়াড বিসিবিতে জমা দিয়েছিলেন নির্বাচকেররা। রবিবার ঘোষণা করার কথা থাকলেও একদিন আগেই তা ঘোষণা করা হয়েছে।

অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের কন্ডিশনের কথা মাথায় রেখে এই স্কোয়াড ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচক ফারুক আহমেদ।

প্রাথমিক দলেও জায়গা হয়নি শাহরিয়ার নাফিস, ফরহাদ রেজা, শাহদাত হোসেন আর জুনায়েদ সিদ্দিকীর মতো বেশ কয়েকজনের। ত্রুটিপূর্ণ বোলিং অ্যাকশনের জন্য রাখা হয়নি সোহাগ গাজীকে। তবে দলে ফিরেছেন নাসির হোসেন।

বাংলাদেশ দল : মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, মার্শাল আইয়ুব, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা, মোহাম্মদ ইলিয়াস, জিয়াউর রহমান, লিটন কুমার দাস, সফিউল ইসলাম, আবদুর রাজ্জাক, ইমরুল কায়েস, আল আমিন হোসেন, মুমিনুল হক, শামসুর রহমান, মুক্তার আলি, রুবেল হোসেন, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, আবুল হাসান রাজু, আরাফাত সানি, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, শুভাগত হোম, তাইজুল ইসলাম, নাইম ইসলাম, জুবায়ের  হোসেন ও মোহাম্মদ শহীদ।

শেয়ার করুন