বিজয় দিবসে সিলেট আওয়ামী লীগের কর্মসূচি

AL_Logo_banglanews24_774892564সকাল ডেস্ক: সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে তিন দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে। সোমবার রাতে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানান, সোমবার সকালে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত জেলা ও মহানগর আওয়ামী লীগের এক যৌথ কর্মীসভায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে- শহীদ বুদ্ধিজীবী দিবসে ১৪ ডিসেম্বর সকাল ১০টায় চৌহাট্টাস্থ শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে পুস্পস্তবক অর্পণ, ১৫ ডিসেম্বর সকাল ১১টায় রেজিস্ট্রারি মাঠ থেকে বিজয় দিবসের বর্ণাঢ্য ৠালি এবং ১৬ ডিসেম্বরের প্রথম প্রহরে কেন্দ্রীয় স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি অর্পণ।

বিজ্ঞপ্তিতে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের তারিখ পরবর্তী সময়ে জানানো হবে বলে উল্লেখ করা হয়।

তবে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সাংবাদিক ও কলামিস্ট আব্দুল গাফফার চৌধুরী উপস্থিত থাকবেন বলে জানানো হয়। এছাড়া, সাংস্কৃতিক অনুষ্ঠানে বেতার ও টেলিভিশনের বিশিষ্ট শিল্পীরা সংগীত পরিবেশন করবেন।

বিজয় দিবস উদযাপনের সকল কর্মসূচিকে সর্বাত্মক সফল করার জন্য আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীর প্রতি আহ্বান জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

শেয়ার করুন