প্রাথমিক দল ঘোষণা শ্রীলঙ্কার

SriLanka-স্পোর্টস রিপোর্টার : অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে আগামী বছর অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপের জন্য ৩০ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)।

বিশ্বকাপ দলে রয়েছেন লাকশান সান্ডাকান। চলতি হোম সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ ওয়ানডের স্কোয়াডে ছিলেন এই নবাগত বাঁহাতি বোলার। আর অধিনায়কত্বের জন্য অ্যাঞ্জেলো ম্যাথুসের ওপরই আস্থা রেখেছেন নির্বাচকরা। সঙ্গে স্কোয়াডে অন্তর্ভু্ক্ত করা হয়েছে অবৈধ বোলিংয়ের জন্য নিষিদ্ধ স্পিনার সচিত্র সেনানায়েকেকে।

প্রাথমিক দল : অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), তিলকারত্নে দিলশান, লাহিরু থিরিমান্নে, মাহেলা জয়াবর্ধনে, উপুল থারাঙ্গা, ডিমুখ করুনারত্নে, আশান প্রিয়াঞ্জন, কিথুওয়ান ভিথানাগে, কুমার সাঙ্গাকারা, দিনেশ চান্দিমাল, নিরোশান ডিকওয়েলা, কুশল পেরেরা, রঙ্গনা হেরাথ, দিলরুওয়ান পেরেরা, সেককুগে প্রসন্না, অজন্তা মেন্ডিস, সচিত্র সেনানায়েকে, জীবন মেন্ডিস, রামিথ রামবুকওয়েলা, থারিন্ডু কুশল, লাকশান সান্ডাকান, সুরঙ্গ লাকমাল, নুয়ান কুলাসেকারা, লাসিথ মালিঙ্গা, ধাম্মিকা প্রসাদ, শামিন্দা ইরাঙ্গা, থিসারা পেরেরা, পারভেজ মাহরুফ, নুয়ান প্রদীপ ও লাহিরু গামাজে।

শেয়ার করুন