দৈনিক বর্তমান বন্ধ ঘোষণা

77596_108566_0সকাল ডেস্ক : এবার বিনা নোটিশে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে সাম্প্রতিক বাজারে আসা দৈনিক বর্তমান পত্রিকা। গতকাল রবিবার নিয়মিত অফিস হলেও সোমবার কোন ধরনের আগাম ঘোষনা ছাড়াই নোটিশ ঝুলিয়ে দিয়েছে মালিকপক্ষ।

সোমবার সকালে বর্তমান অফিসে প্রবেশের আগেই লিফটের দরজার পাশে স্বাক্ষরবিহীন একটি কাগজে হাতে লেখা নোটিশ চোখে পড়ে। অফিস তালাবদ্ধ। আর নোটিশে লেখা রয়েছে ‘দৈনিক বর্তমান পত্রিকা অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হইল। আদেশক্রমে কর্তৃপক্ষ।’

বর্তমানের সাংবাদিকরা জানান, সোমবার সকালে তারা মতিঝিলের সানমুন স্টার পাওয়ার ভবনে অবস্থিত পত্রিকাটির কার্যালয়ে যান। দেখতে পান ওই ভবনের ১১ তলার লিফটটি বন্ধ। পরে উপরে ওঠে দেখেন কলাপসিবল গেটও বন্ধ। সেখানে দেখেন পত্রিকাটি বন্ধের নোটিশ টানানো।

দৈনিক বর্তমানের কয়েকজন সংবাদকর্মী জানান, তারা এই পরিস্থিতিতে আলোচনার জন্য রমনার একটি রেস্টুরেন্টে বসেছিলেন। তবে তারা কোনো সিদ্ধান্তে পৌঁছতে পারেননি। একজন সংবাদকর্মী জানিয়েছেন, তারা আন্দোলনে যাবেন।

দৈনিক বর্তমানের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান শিপলু পত্রিকাটি বন্ধের বিষয়ে বলেন, ‘রবিবার রাতেই পত্রিকা বন্ধের বিষয়টি শুনেছি। এখন পর্যন্ত বিস্তারিত কিছু জানি না।’ তিনি আরও জানান, গত রাতে ডেপুটি এডিটর দুলাল আহমদ চৌধুরী মালয়েশিয়া গেছেন। এটা তার পূর্ব নির্ধারিত কর্মসূচি।

শেয়ার করুন