দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী তরুণ লীগের আহবায়ক কমিটি গঠন

Torun ligueসকাল ডেস্ক : বাংলাদেশ আওয়ামী তরুণলীগ দক্ষিণ সুরমা উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে  সোমবার দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী তরুণলীগ সিলেট জেলা আহবায়ক সুফিয়ান এ. পান্নার সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগ নেতা নাজিম খান এর পরিচালনায় সভায় সর্বসম্মতিক্রমে সুবেলুর রহমান চৌধুরীকে আহবায়ক, রবিউল ইসলামকে সিনিয়র যুগ্ম আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ আওয়ামী তরুণলীগ দক্ষিণ সুরমা উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন কমিটির সমন্বয়কারী সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক লায়েক আহমদ জিকো, সিলেট জেলা তরুণ লীগের যুগ্ম আহবায়ক কাজী সাব্বির, আমিনুল এহসান চৌধুরী, জেলা সদস্য আব্দুর রহিম প্রমুখ। কমিটির অন্যান্য যুগ্ম আহবায়কবৃন্দরা হচ্ছেন আকবর হোসেন মুক্তা, অনুকুল দাশ, কামরান হোসেন, রেজাউল করিম সুমন, নুরে আলম, জাকারিয়া ইসলাম, হেলাল মিয়া, কাউসার আহমদ পারভেজ ও সেবুল আহমদ।

সভায় বাংলাদেশ আওয়ামী তরুণলীগ সিলেট জেলা আহবায়ক সুফিয়ান এ. পান্না বলেন, বিরোধী দলের অপপ্রচার ও সরকার বিরোধী কার্যকলাপ প্রতিরোধে তরুণলীগের কর্মীদের আরো আন্তরিক হতে হবে। স্বাধীন সার্বভৌম বাংলাদেশের অস্তিত্ব রক্ষায় বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরতে তরুণ লীগ কর্মীদেরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

শেয়ার করুন