জনতা ব্যাংকে ৩ ম্যানেজারের (অবঃ) বিদায় সংবর্ধনা

Image-113 copyসকাল ডেস্ক : জনতা ব্যাংক লিঃ সিলেট বিভাগীয় কর্যালয়ের অবসরপ্রাপ্ত  ৩জন ম্যানেজারকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। তারা হচ্ছেন মো. আব্দুল্লাহ, যীষুপদ পাল ও কৃপেশ রঞ্জন দাস। এ উপলক্ষ্যে শনিবার রাতে ব্যাংকের বিভাগীয় কার্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনতা ব্যাংক সিলেট বিভাগের মহা ব্যবস্থাপক মাহমুদুল হক বলেন, জনতা ব্যাংক সব সময় এ ৩জন নিবেদিত ও গুনী ম্যানেজারের অবদানের কথা আন্তরিকভাবে স্মরণ করবে। তাদের নিরিলস পরিশ্রমের ফলে জনতা ব্যাংক বিভিন্ন সময় চড়াই উৎরাই পার হয়ে আজকের এ মজবুত ভিত্তিকর উপর দাঁড়াতে সক্ষম হয়েছে। বক্তৃতাকালে তিনি তাদের অবসর জীবনের সার্বিক উন্নতি ও কল্যান কামনা করেন।

সংবর্ধনার জবাবে বিদায়ী ম্যনেজারগন বলেন, আমরা জনতা ব্যাংকে চাকুরী করতে পেরে অত্যন্ত আনন্দিত ও গর্বিত। আজীবন এ  প্রতিষ্ঠানকে মনের মধ্যে লালন করে রাখবেন বলে তাদের বক্তব্যে উল্লেখ করেন।

ব্যাংকের সিলেট বিভাগীয় কার্যালয়ের উপ-মহাব্যক্ষস্থাপক মুহাম্মদ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে ও সিনিয়র এক্সিকিউটিভ অফিসার সত্যচয়ন দাসের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন জনতা ব্যাংক সিলেট কর্পোরেট শাখার উপ-মহাব্যবস্থাপক মোঃ ইব্রাহিম খলিল।

অন্যান্যের মধ্যে ছিলেন জনতা ব্যাংক ফরেন এক্সচেঞ্জ কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক শামীম আলম কোরেশী, ব্যাংকের জিন্দাবাজার কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক সনদীপ কুমার রায়, ব্যাংকের এফজিএম নারায়ন চন্দ্র রায়, এফএজিএম শাহাদৎ হোসেন সরকার,এফএজিএম বিমল কান্তি দাস, ইও এসএম আব্দুল হাই পীর, এইও শামীম রশিদ চৌধুরী, এইও আতিকুর রহমান ও এইও নীলমণি রঞ্জন দাসসহ ব্যাংকের বিভিন্ন শাখার কর্মকর্তা কর্মচারীবৃন্দ। পরে প্রধান অতিথি বিদায়ী ম্যানেজারদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

শেয়ার করুন