গওহরকে কষিয়ে চড় দেয়ার ব্যাপারে মুখ খুললেন আকিল!

imagesবিনোদন ডেস্ক : বলিউডে এসময়ের সবচেয়ে আলোচিত বিষয় কোনটি? এমন প্রশ্ন করলে একটি উত্তর আসবে বিগ বস সিজন সাতের বিজয়ী গওহর খানের স্বল্প পোশাকের জের ধরে চড় খাওয়ার বিষয়টি। এই নিয়ে বলিউডে তোলপাড়ের যেন শেষ নেই। তবে সম্প্রতি গওহরকে যে ব্যক্তি চড় মারেন তিনি খোলামেলা কথা বলেন।

প্রসঙ্গত গত রোববার ইন্ডিয়া’স র’স্টার রিয়েলিটি শো চলাকালীন সময়ে হঠাৎ করেই দর্শক সারির থেকে উঠে এসে অনুষ্ঠানের সঞ্চালক গওহর খানকে উঠে এসে চড় মারে এবং বলে যে একজন মুসলিম হয়ে কখনই এতো স্বল্প পোশাক পড়তে পারেন না।

তবে আসলেই কি কেবল মাত্র স্বল্প পোশাকের কারণেই এভাবে হাজার হাজার দর্শকের সামনে চড় মেরে বসলেন? না এর পেছনেও রয়েছে আরেক কাহিনী। তবে শুনুন, বলিউডের অভিনেত্রী মডেল গওহর খানকে যেই ব্যক্তি থাপ্পড় কষান তার নাম মোহাম্মদ আকিল মল্লিক। তিনি এখন পুলিশি হেফাজতে রয়েছেন।

সম্প্রতি আকিলের দেয়া বিবৃতি অনুযায়ী, প্রায়ই এই অনুষ্ঠানে আকর্ষণীয় স্বল্প পোশাকে উপস্থাপনা করতে দেখা যায়, আর এখানেই বাধে যত গণ্ডগোল। শর্ট স্কার্ট পরিহিত গওহরকে দেখে আকিল আকর্ষণবোধ করেন। একইভাবে তরুণ সামাজও আকর্ষণবোধ করতে পারে এবং এই আকর্ষণবোধ থেকে অনেকে অপরাধমূলক কাজেও লিপ্ত হতে পারেন। তাই তিনি গওহরকে একটি উচিত শিক্ষা দিতেই এমন কাণ্ড করে বসেন।

আকিল আরও বলেন, তারকাদের দ্বারা যুবসমাজ সবচেয়ে বেশী প্রভাবিত হন। কাজেই এভাবে স্বল্প পোশাক পড়ে তরুণ সমাজকে যৌনতার দিকে উস্কে দেয়া একেবারেই ঠিক নয়। আর তারকাদের এমন আচরণের কারণেই কিন্তু সামাজে অপরাধের সংখ্যা দিন দিন বেড়ে চলেছে।

উল্লেখ্য, আকিল ব্যক্তিগত জীবনে একজন ট্যাক্সি চালক। বর্তমানে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পার্টটাইম জুনিয়র আর্টিস্ট হিসেবেও কাজ করেন।

শেয়ার করুন