কারা মুক্ত ছাত্রদল নেতা ও বিএনপি নেতাকে সংবর্ধনা

BNP photo 04.12সকাল ডেস্ক : জেলা ছাত্রদলের সাবেক সদস্য লিটন আহমদ ও মহানগর বিএনপি নেতা লিটন মিয়াকে বিপ্লব ও সংহতি দিবসের মিছিল থেকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তিপান দুই নেতা। তাদেরকে শাহী ঈদগাহ এলাকায়  সংবর্ধনা প্রদান করেন জেলা ও মহানগর বিএনপি ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব সভাপতিত্বে ও  মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিম।

তিনি তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগ সরকার যতই বিএনপি ছাত্রদল নেতাকর্মীদের উপর যুলুম নির্য়াতন করুক না কেন তবুও বিএনপিকে থামানো যাবে না। এ আন্দোলন আরও তীব্র থেকে তীব্রতর হয়ে উঠবে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, একের পর এক ছাত্রদল নেতাকর্মীকে সৈরাচারী সরকার বিনা অপরাধে জেল হাজতে প্রেরণ করছে তা আপনারা কখনও চিন্তা করার কারণ নেই নেতৃত্ব ঠিকিয়ে রাখতে হলে জেল হাজত ভয় করার কারণ নেই। এই সরকারকে দমন করতে চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া যে কর্মসূচী ঘোষণা করবেন সেই কমসূচী আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে পালন করে এই সরকারের পতন নিশ্চিত করব।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি শাহ সাইদুর রহমান হিরু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ওলিউর রহমান ড্যানী, সাংস্কৃতিক সম্পাদক সাজ্জাদ আহমদ, সদর থানা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সাবেক সদস্য হোসেন আহমদ, মদন মোহন কলেজ ছাত্রদলের নেতা আলী আকবর রাজন, মহানগর ছাত্রদল নেতা নাজিম উদ্দিন, মিজানুর রহমান মিজান, রুমান আহমদ রাজু প্রমুখ।

শেয়ার করুন